বিনোদন

সব ছেলেরাই কি একই রকম! সাংসারিক অশান্তি নিয়ে এবার বিস্ফোরক শাহিদ পত্নী মীরা

যেকোনো সিনেমার গল্পকেও হার মানাবে শাহিদ কাপুর (Shahid kapoor) এবং তার স্ত্রী মীরা রাজপুতের (Mira Rajput) প্রেম কাহিনি। ২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন তারা। গুরুগ্রামে খুব ছিমছাম ভাবেই কাছের মানুষদের সাথে নিয়ে সাত পাকে বাঁধা পড়েছিলেন তারা। ২০১৬ সালে আগস্টেই তারা একটি কন্যা সন্তানের জন্ম দেন, যার নাম মিশা। ২০১৮ সালে দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দেন মীরা শাহিদ। দুই সন্তান, এবং স্ত্রীকে নিয়ে এক্কেবারে ভরা সংসার শাহিদের।

কিন্তু সম্প্রতি সর্বসমক্ষেই মীরা জানালেন শাহিদই নাকি সংসারে অশান্তির কারণ। একটি ছবি শেয়ার করে, শাহিদের অভ্যাসে যে তিনি তুমুল বিরক্ত তা বুঝিয়ে দেন তিনি। যেখানে দেখা যায়, কার্পেটের উপর জুতো, এবং মোজা এলোমেলো ভাবে খুলে রেখেছেন অভিনেতা। যা মোটেই পছন্দ হয়নি মীরার। এই ছবি শেয়ার করে ইন্সটাগ্রামে শাহিদ পত্নী লেখেন, “সব পুরুষরাই কি এরকম?”

ইনস্টাগ্রাম স্টোরিতে শাহিদের এই কীর্তির ছবি তুলে ধরেছেন মীরা। যদিও কোথাউ একবারের জন্যও শাহিদের নাম উল্লেখ করেননি তিনি। তবে মীরার নিশানায় যে শাহিদ ছাড়া অন্য কেউ নেই তা বেশ স্পষ্ট বলে দিচ্ছে এই ছবি। সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় শাহিদ পত্নী। মাঝেমধ্যেই বিভিন্ন সময়ের শেয়ার করেন তিনি। তার অনুরাগী সংখ্যা কোনো বলি অভিনেত্রীর থেকেই কম নয়।

Related Articles

Back to top button