বিনোদনসিনেমা

শাহীদ কাপুরের ‘কবীর সিং’-খ্যাত ‘কাজের মাসি’ ন্যুড ফটোশ্যুট করে দিলেন দারুন বার্তা

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত শাহিদ কাপুর (Shahid Kapoor) অভিনীত সিনেমা ‘ কবীর সিং ‘ (Kabir Singh) -য়ের জনপ্রিয়তা নিয়ে আর নতুন করে কিছুই বলার নেই। বক্সঅফিসে সুপারডুপার হিট হয়েছিল শাহিদের এই ছবি।

এই ছবির মতোই জনপ্রিয় হয়েছিল এই ছবির একটি দৃশ্য। যেখানে ‘কবীর সিং’ এর বাড়িতে কাঁচের জিনিস পত্র ভাঙার অপরাধে বাড়ির পরিচারিকাকে বেজায় তাড়া করেছিলেন শাহিদ৷ আর মালিকের ভয়ে জুতো নেই জোর প্রাণপণে জোর ছুট লাগিয়েছিলেন সেই ‘পরিচারিকা’ ওরফে ভানিতা খারাট ( Vanita Kharat )

Shahid Kapoor Vanita Kharat

তবে সেইদিন মালিককে ভয় পাওয়া ভানিতা আজ বেজায় ‘সাহসী’। স্থুলচেহারা বা গায়ের রঙের ধার না ধেরেই ন্যুড ফটোশ্যুট (Nude photoshoot) করলেন অভিনেত্রী ভানিতা খারাট। পোশাক ছাড়াই ঘুড়ি দিয়ে নিজেকে আড়াল করে খুব নান্দনিক ভাবেই একটি ক্যালেন্ডারের জন্য ফটোশ্যুট করেছেন ভানিতা৷

Shahid Kapoor Vanita Kharat

ক্যাপশনে এই ছবি শেয়ার করে ভানিতা লেখেন, ‘আমি আমার শরীরের জন্য গর্বিত। আমি গর্বিত আমার প্রতিভা ফ্যাশন আত্মবিশ্বাসের জন্যেও। ছবির মাধ্যমে অভিনেত্রী সকলকে ‘বডি পজিটিভিটি মুভমেন্ট’ এও যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন। ছবিতে উঠে এসেছে নানান ইতিবাচক কমেন্ট। অনেক মেয়েরই সাহস হয়ে উঠেছেন তিনি।

Related Articles

Back to top button