বিনোদনভাইরালভিডিওসিনেমা

কবীর সিংয়ের নতুন নায়িকা নোরা ফাতেহি! দুর্দান্ত রোম্যান্স দেখার আশায় বুক বাঁধছে দর্শকেরা

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল আপনার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের একাধিক অফ ক্যামেরা ভিডিও। যার অন্যতম ছিল বলিউড তারকা শাহিদ কাপুর এবং নোরা ফতেহির নাচে ভিডিও। আইফার মঞ্চে একসাথে পারফর্ম করেছিলেন তারা। ভাইরাল ভিডিওতে দেখা যায় নোরাকে নাচের স্টেপ শেখাচ্ছেন শাহিদ।

আর ব্যাকগ্রাউন্ডে বাজছে অভিনেত্রীর জনপ্রিয় গান ‘গরমি’। শাহিদ নোরাকে একসাথে স্টেজ শেয়ার করতে দেখার পর থেকেই তাদের জুটি নিয়ে দারুন উচ্ছসিত নেটিজেনদের একটা বড় অংশ। সেই থেকেই শাহিদ কাপুর এবং নোরা ফাতেহিকে আবারও একসাথে পর্দায় দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন সিনে প্রেমীদের একটা বড় অংশ।


সোশ্যাল মিডিয়ায় শহিদ ও নোরাকে একসঙ্গে দেখতে চেয়ে একজন লিখেছেন , ‘ওদের একসঙ্গে একটি ছবি করা উচিত’। আবার অন্য একজন ব্যবহারকারী বলেছেন, ‘হ্যাঁ শাহিদ কাপুর এবং নোরাকে একসঙ্গে দেখার জন্য ভীষণ এক্সাইটেড।’ সবমিলিয়ে রূপোলি পর্দায় শহিদ ও নোরা জুটিকে একসাথে দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন দর্শক।

এরইমধ্যে শোনা যাচ্ছে খুব শিগগিরই শাহিদ কাপুরের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স করবেন নোরা ফাতেহি। অর্থাৎ জল্পনা সত্যি হলে খুব তাড়াতাড়ি নতুন একটি প্রজেক্টে কাজ করবেন এই জুটি। প্রসঙ্গত শাহিদ নোরা জুটির মধ্যে তৈরি হওয়া দুর্দান্ত রসায়নের মূল ইউ এস পি হল নাচ। শাহিদ নোরা দুজনেই যে দুর্দান্ত ডান্সার সেকথা আর বলার অপেক্ষা রাখে না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


প্রসঙ্গত আইফা তে একসাথে নাচ করার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একে অপরকে ফলো করা শুরু করেছেন শাহিদ এবং নোরা। আর শাহিদ নোরা যবে থেকে যবে থেকে ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করা শুরু করেছেন, তখন থেকেই অনুরাগীরা ভেবৈই নিয়েছেন খুব তাড়াতাড়ি পর্দায় জুটি বাঁধবেন তারা। যদিও এখনও পর্যন্ত এপ্রসঙ্গে নিশ্চিত কিছুই জানা যায়নি।

Related Articles

Back to top button