গসিপবিনোদন

কাপুর পরিবারই নাটের গোঁড়া! এই দু’জনের জন্যই ভেঙে গিয়েছিল শাহিদ ও কারিনা কাপুরের প্রেম

একটা সময় ছিল, যখন বলিউডের (Bollywood) অন্দরে কান পাতলেই শাহিদ কাপুর এবং করিনা কাপুর খানের প্রেমের সংবাদ শোনা যেত। অনুরাগীদের মধ্যেও যথেষ্ট জনপ্রিয় ছিল এই তারকা জুটি। এক সময় তো এও শোনা গিয়েছিল, খুব শীঘ্রই প্রেমের সম্পর্কে পরিণতি দিতে চলেছেন এই তারকা জুটি। চার হাত এক হতে চলেছে শাহিদ-করিনার। তবে শেষ পর্যন্ত বিয়ে তো দূর, খুব খারাপভাবে ভেঙে গিয়েছিল তাঁদের প্রেম। পঙ্কজ কাপুরের ছেলে এবং বেবোর সম্পর্ক ভাঙার নেপথ্যে কারা ছিলেন জানেন?

বড় পর্দার হিট জুটি শাহিদ এবং করিনা একসঙ্গে বহু ছবিতে কাজ করেছেন। সেই তালিকায় নাম রয়েছে, ‘৩৬ চায়না টাউন’, ‘চুপকে চুপকে’, ‘জব উই মেট’, ‘উড়তা পাঞ্জাব’এর মতো জনপ্রিয় ছবির। একের পর এক ছবিতে একসঙ্গে কাজ করার সূত্রে ধীরে ধীরে বড় পর্দার ‘পুহ’য়ের প্রতি আকৃষ্ট হয়ে পড়ছিলেন শাহিদ। অন স্ক্রিন নায়ককে আস্তে আস্তে পছন্দ হচ্ছিল রণধীর কাপুরের মেয়েরও। তবে এই প্রেম বেশি দিন টেকেনি এবং খুব খারাপভাবে ভেঙেছিল।

Shahid Kapoor and Kareena Kapoor

বলিপাড়ার অন্দরে কান পাতলে শাহিদ (Shahid Kapoor)-করিনার (Kareena Kapoor) সম্পর্ক ভাঙার নেপথ্যে কারা ছিলেন তা জানা যায়। শুনতে অবাক লাগলেও, বাড়ির লোকের জন্যই ভেঙেছিল বলিপাড়ার এই তারকা জুটির প্রেম। জানা যায়, করিনার সঙ্গে শাহিদের সম্পর্ক নিয়ে একেবারেই খুশি ছিলেন না রণধীর-পত্নী ববিতা এবং দিদি করিশ্মা কাপুর। পঙ্কজ কাপুরের ছেলেকে নাকি একেবারেই পছন্দ ছিল না তাঁদের। শুধু তাই নয়, শাহিদকে নাকি নিজেদের যোগ্য বলেও মনে করতেন না করিনার মা ববিতা।

শাহিদকে নিজের ছবিতে নায়ক হিসেবে নেওয়ার জন্য নাকি করিনা কাপুর প্রায়ই প্রযোজকদের কাছে অনুরোধ করতেন। এই সব কথা করিনার মা জানার পর বেজায় চটে যান। সেই কারণেই নাকি শেষ পর্যন্ত ‘ভালোবাসা’কে বিদায় জানান বেবো।

Kareena Kapoor Karishma Kapoor with mother

সম্পর্ক ভাঙার পর শাহিদ-করিনার পথও আলাদা হয়ে গিয়েছে। নিজেদের জীবনে আনন্দে আছেন তাঁরা। শাহিদ একদিকে গাঁটছড়া বেঁধেছেন মীরা রাজপুতের সঙ্গে। অপরদিকে করিনা বর হিসেবে বেছে নিয়েছেন ‘নবাব’ সইফ আলি খানকে।

Related Articles

Back to top button