ছবিভাইরাল

দুবাইয়ের সমুদ্র সৈকতে হট অবতারে উত্তাপ ছড়ালেন শাহরুখ কন্যা সুহানা!

গত কয়েকদিন ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন শাহরুখ কন্যা সুহানা খানের নাম। নেপোটিজম’ বা স্বজনপোষণের অভিযোগ বলিউডে নতুন কিছু নয়। আর তাই শাহরুখ খানের কন্যা সুহানা খানকে নিয়েও চলে বিস্তর জল্পনা।

ইনস্টাগ্রামের সাম্প্রতিক ছবিতে নেট-দুনিয়ার চর্চার আলোয় এসে পড়েছেন সুহানা। মেকআপ ছাড়াই সুঠাম শরীর ও আত্মবিশ্বাসী চাহনির দৌলতে ভাইরাল হয়েছে সুহানা খানের ছবি।

বর্তমানে দুবাইতে রয়েছেন শাহরুখ । লকডাউন উঠে যাওয়ার পর পরই মা বাবার সাথে ছুটি কাটাতে দুবাই পাড়ি দিয়েছেন সুহানা। আর দুবাইয়ের সমুদ্র সৈকত থেকেই নানান সাহসী ছবি পোস্ট করে নেট দুনিয়ায় ঝড় তুলেছেন সুহানা। বর্তমানে আইপিএলের জন্যই দুবাইতে রয়েছেন তারা।

কালো ব্রালেট, ডেনিম হট প্যান্ট আর কন্ট্রাস্ট মোজাতে বেশ সাহসী এবং আত্মবিশ্বাসী দেখাচ্ছে সুহানাকে। কোঁকড়ানো চুলগুলিকে মাথার উপর তুলে ধরে চোরা চাহনিতে সুহানা আহত করেছেন নেটিজেনদের।ছবি প্রকাশ্যে আসতেই মুহুর্তে তা ভাইরাল নেট দুনিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি সুহানার একটি ইন্সটা-পোস্টে একজন কমেন্টবক্সে তাঁকে ‘কালি’ বা ‘কুৎসিত’ নামে অভিহিত করেন। আত্মবিশ্বাসী সুহানা যথাযোগ্য ভঙ্গিতে তার উত্তর দেন। পশ্চিমী হোক বা নিখাদ ভারতীয়, প্রত্যেক ধরনের পোশাকই নিজস্ব ভঙ্গিমায় ‘ক্যারি’ করতে পারেন সুহানা।

Related Articles

Back to top button