বিনোদন

বাবা অভিনেতা হলেও ছেলের মন লেখাপড়ায়! গ্র‍্যাজুয়েট হলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান

বলিউডের বাদশা অথবা কিং খান নামে পরিচিত শাহরুখ খানের (Shah Rukh Khan) জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। তাকে একটিবার দেখার জন্য, ছুঁয়ে দেখার জন্য কত শত ভক্ত মরিয়া হয়ে থাকেন। বলিউডে আজও তিনি অদ্বিতীয়, কিন্তু তার বড় ছেলে আরিয়ান খান (aryan khan) একেবারেই বাবার মতোন নয়।

আরিয়ান অভিনয়ের জগতে পা রাখতে চাইলে সেটা যে তার জন্য মোটেই খুব একটা কষ্টসাধ্য হত না তা আমরা সকলেই জানি। অনেক আগেই তিনি বিনোদোন জগতে পা রাখতে পারতেন। কিন্তু শাহরুখ পুত্র আরিয়ান পড়াশুনোটাকেই অনেক বেশি গুরুত্ব দিয়েছেন, আর আজ তারই ফল মিলল।

shah rukh khan aryan khan

‘ইউনিভার্সিটি অব সাদার্ন ক্যালিফোর্নিয়া’ থেকে স্নাতক হলেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। করোনা আবহে সমস্ত সচেতনতা এবং শারিরীক দূরত্ব বজায় রেখেই অনুষ্ঠিত হয়েছিল সমাবর্তন অনুষ্ঠান। আর শাহরুখ পুত্রের সমাবর্তনের ছবিই এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

হাতে শংসাপত্র নিয়ে, গলায় উত্তরীয় এবং সমাবর্তনের সম্মানীয় পোশাক পরিহিত অবস্থায় আরিয়ানের একটি ছবি দাপিয়ে বেড়াচ্ছে নেটপাড়ায়। বড় পর্দায় তাঁর নাম ফুটে উঠেছে, ‘আরিয়ান শাহরুখ খান’। চলচ্চিত্র নিয়ে পড়াশোনা করেছেন আরিয়ান।

প্রসঙ্গত শাহরুখ আগেই জানিয়েছিলেন আরিয়ান অভিনেতা হতে চাননা। তাকে দেখতে ভালো, ফটোজেনিকও, কিন্তু সে একেবারেই অভিনয় করতে পারেনা। বরং ক্যামেরার পিছনে কাজ করতেই বেশি স্বচ্ছন্দ বাদশা-পুত্র।

Related Articles

Back to top button