বিনোদন

কোটিপতি বাপের ছেলে হয়েও নেই মায়াদয়া, অসহায় পথশিশুকে তাড়িয়ে দিলো শাহরুখ পুত্র আরিয়ান, প্রকাশ্যে ভিডিও

বলিউডের মাদকযোগ নিয়ে আবারো উত্তাল বিটাউন থেকে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি মাদক কান্ডে NCB এর হাতে গ্রেফতার হয়েছেন শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryaan Khan)। তার বিরুদ্ধে অভিযোগ গত ৪ বছর ধরে মাদক সেবন করছেন তিনি,এবং শোনা যাচ্ছে ছেলের এই স্বভাব সম্পর্কে সমস্তটুকু জেনেও মুখ বুজে ছিলেন শাহরুখ খান। এবার নেটপাড়ায় ভাইরাল হল শাহরুখ পুত্রের পুরোনো একটি ভিডিও।

যেখানে দেখা যাচ্ছে, মুম্বইয়ের এক বিলাসবহুল রেস্তোরাঁ থেকে পার্টি সেরে বেড়োচ্ছেন আরিয়ান। আর তাকে দেখা মাত্রই পাপারাজ্জিদের ভীড় জমেছে। ক্যামেরার ঝলকানিতে শাহরুখপুত্রের ঔদ্ধত্য যেন আরও কয়েকগুণ বেড়ে গিয়েছে৷ রেস্তোরাঁ থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে ওঠতে যাচ্ছেন আরিয়ান। ঠিক সেই সময়েই পথচলতি দুই অসহায় শিশু তার কাছে সাহায্যের জন্য হাত পাতে।

কিন্তু পকেটে লাখ লাখ টাকা থাকলেও পথশিশু দুটির জন্য হাত দিয়ে ১০ টাকাও বেড়োইনি তার, উলটে তাদের দিক দিকে মুখ ফিরিয়ে গটগট করে গাড়িতে উঠে যেতে দেখা যায় শাহরুখ পুত্র আরিয়ানকে। শাহরুখের ছেলের এই ব্যবহার দেখে নেটপাড়ায় উঠেছে ছি ছি রব। তার পরিবারের শিক্ষা, মানসিকতা সব নিয়েই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

অনেকেই প্রশ্ন তুলেছেন ছেলের উপর শাহরুখের শাসন নিয়েও। তাদের মত বাবার শাসন থাকলে এতটা উচ্ছনে যেত না আরিয়ান। অনেকেই আবার মনে করছেন ভিডিও দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে শাহরুখের ছেলের ঔদ্ধত্য।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রসঙ্গত, শনিবার গভীর রাতে মাঝ সমুদ্রে বিলাসতরণী কর্ডেলিয়া এমপ্রেস শিপে (Cordelia Empress Ship) চলছিল ‘রেভ পার্টি’। সেই জাহাজেই যে দেদার মাদক সেবন চলবে, আগেই গোপন সূত্রে সেই খবর পৌঁছায় এনসিবির (NCB) কাছে । এরপরই একেবারে ফিল্মি স্টাইলে ছদ্মবেশ ধরে ওই ‘রেভ পার্টি’ তে হানা দেয় এনসিবির আধিকারিকরা।

মুম্বই থেকে গোয়াগামী এই জাহাজ থেকেই শাহরুখ পুত্র (Shah Rukh Khan) আরিয়ান খান-কে (Aryan Khan) গ্রেফতার করে NCB। এরপর আরিয়ানের দুই বন্ধু তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধোমেচাও গ্রেফতার হয় NCB এর হাতে৷ সূত্রের খবর, ওই পার্টি থেকে উদ্ধার হয়েছে কোকেন, হাশিস, এমডিএমএ। কড়া জিজ্ঞাসাবাদের পর, অবশেষে শাহরুখ পুত্র স্বীকারও করে নেন তিনি মাদক নিয়েছিলেন।

Related Articles

Back to top button