খবরবিনোদনসিনেমা

বাদশাহ না হুবহু বাঁটুল দি গ্রেট! ‘পাঠান’এ বিশাল শরীরে শাহরুখের পুঁচকে মাথা দেখে হাসি থামা দায় নেটিজেনদের

দীর্ঘ ৪ বছরের অপেক্ষা শেষে বুধবার সারা দেশে মুক্তি পেয়েছে শাহরুখ খান (Shah Rukh Khan) অভিনীত ‘পাঠান’ (Pathaan)। এরপর থেকে সোশ্যাল মিডিয়া ‘পাঠানময়’। দর্শকদের তরফ থেকে ইতিবাচক, নেতিবাচক- দুই রকমের প্রতিক্রিয়াই পাওয়া যাচ্ছে। কিন্তু এসবের মাঝেই ছবির একটি দৃশ্য দেখে নেটিজেনদের হাসি থামছে না। কয়েকশো কোটি বাজেটের ছবির ভিএফএক্স দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন তাঁরা।

গতকাল ‘পাঠান’ মুক্তির পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শাহরুখ খানের একটি ছবি। তা দেখার পর থেকেই ‘বাদশা’কে নিয়ে ঠাট্টার ধুম উঠেছে। এমনকি ‘কিং খান’এর কট্টর অনুরাগীরাও অবধি হাসি চাপতে পারছে না। নিশ্চয়ই ভাবছেন, কী এমন আছে ছবিতে? আগেই বলে রাখি, দেখার পর আপনারও হাসি চাপা মুশকিল হয়ে যেতে পারে কিন্তু।

Shah Rukh Khan viral photo from Pathaan

নেটপাড়ায় ভাইরাল হওয়া সেই ছবিতে বেশ পেশিবহুল চেহারায় দেখা গিয়েছে শাহরুখকে। অভিনেতার পরনে রয়েছে সরু স্ট্র্যাপের একটি গেঞ্জি। তবে ছবিটি ভাইরাল হয়েছে, শাহরুখের শরীরের অদ্ভুত বৈষম্যের কারণে।

Shah Rukh Khan viral photo from Pathaan

পর্দার ‘পাঠান’এর মাথার তুলনায় শরীর অদ্ভুতভাবে বড়। এক ঝলক দেখলেই সেই অসঙ্গতি চোখে পড়তে বাধ্য। আর ব্যস, তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে যায় সেই ছবি। একজন নেটাগরিক যেমন লিখেছেন, ভিএফএক্স ব্যবহারেরও একটা সীমা থাকে। বড়পর্দায় ‘ডিপ ফেক টেক’ যে শাহরুখই প্রথম ব্যবহার করবেন তা তিনি কল্পনাও করতে পারেননি।


কেউ কেউ আবার শাহরুখের ছবির সঙ্গে অন্য বেশ কিছু ছবির মিল খুঁজে বিষয়টিকে আরও হাস্যকর বানিয়ে তুলেছেন। যদিও নেটমাধ্যমে ভাইরাল হওয়া শাহরুখের ছবিটি সত্যি সত্যিই ‘পাঠান’এ দেখানো হয়েছে নাকি সবটাই এডিটের কামাল তা অবশ্য জানা যায়নি।

প্রসঙ্গত, ‘পাঠান’ রিলিজের দিনও দেশের বহু রাজ্যে বিক্ষোভ হয়েছে। ইন্দোরের একাধিক সিনেমাহলে যেমন বিশ্ব হিন্দু পরিষদের তরফ থেকে বিক্ষোভ দেখানো হয়েছে। গোয়ালিয়রে আবার বজরং দল সহ অন্যান্য হিন্দু সংগঠনগুলি বিভিন্ন মাল্টিপ্লেক্সের সামনে ধর্নায় বসেছিল।

Related Articles

Back to top button