বিনোদনসিনেমা

একটা ভুলের জন্য দিতে হল কড়া মাশুল, গুণধর ছেলের কুকীর্তিতে কোটি কোটি টাকার লোকসান শাহরুখের

গত কয়েকদিন ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন অভিনেতা শাহরুখ খানের (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (aryan khan) । নেপথ্যে, আরিয়ানের মাদক কান্ডে গ্রেফতার। গত ২রা অক্টবর রাত্রে ক্রুজশিপের পার্টিতে মাদককাণ্ডে হাতে নাতে ধরে পড়েছে শাহরুখ পুত্র আরিয়ান খান। বলিউডের সুপারষ্টার তথা কিং খানের ছেলের মাদককাণ্ডে গ্রেফতার হবার খবর আগুনের মত ছড়িয়েছিল মুহূর্তের মধ্যে। এরপর থেকেই তাকে নিয়ে চর্চার শেষ নেই।

ছেলের গ্রেফতার হওয়ার পর থেকেই বলি পাড়ায় বেশ মুখ পুড়েছে কিং খানের। সম্প্রতি ছেলের জন্য কোটি কোটি টাকার লোকসানের মুখেও পড়তে হয়েছে শাহরুখ -কে। খবর পাওয়া যাচ্ছে যে, ছেলের আরিয়ানের গ্রেফতারির পর এবার একটি বড় ব্র্যান্ড শাহরুখ খানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে।

বলি সূত্রে খবর, আগাম টাকা দিয়ে দেওয়ার পরেও ওই সংস্থা এই মুহুর্তে শাহরুখের সঙ্গে কাজ করতে নারাজ। ফলত, শাহরুখের হাত ছাড়া হল এই মুহুর্তে তার হাতের সবচেয়ে বড় প্রোজেক্ট। দ্য ইকনমিক টাইমসের রিপোর্ট অনুযায়ী, অ্যাডটেক স্টার্টআপ বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ বিদ্রূপের শিকার হয়েছে।

এর জেরেই, আগাম বুকিং সত্ত্বেও তারা শাহরুখের বিজ্ঞাপন বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় সংস্থা। যদিও, BYJU’S-র মুখপাত্র এই বিষয়ে কোনও মন্তব্য করবে না বলে জানিয়েছেন। সূত্রের খবর, শাহরুখের সঙ্গে BYJU’S-র চুক্তি ছিল বার্ষিক ৩ থেকে ৪ কোটি টাকার।

২০১৭ সাল থেকেই এই কোম্পানির ব্র‍্যান্ড এম্বাসেডর ছিলেন শাহরুখ, কিন্তু ছেলের কুকীর্তি প্রকাশ্যে আসতেই এই সংস্থা শাহরুখের থেকে মুখ ফিরিয়েছেন বলে জানা যাচ্ছে। তারা কারণ দর্শিয়েছেন, অভিভাবকরা তাঁদের সন্তানদের এমন সংস্থার থেকে শিক্ষা নিতে চাইছেন না, যার ব্র্যান্ড অ্যাম্বাসাডারের ছেলে ড্রাগস মামলায় ধরা পড়েছে। তবে এটা স্পষ্ট নয় যে, BYJU’S শাহরুখ খানের সঙ্গে সমস্ত চুক্তি বন্ধ করছে কী না। সবটাই জল্পনা, তবে কথায় আছে যা রটে তা কিছু হলেও ঘটে।

Related Articles

Back to top button