বিনোদনসিনেমা

ভয়ে কাঁপবে দক্ষিণী ইন্ডাস্ট্রী! বাদশাহের মতই কামব্যাক, নেটপাড়ায় ভাইরাল শাহরুখ খানের ‘Dunki’ লুক

এক নয়, দুই নয়, তিন নয়, দীর্ঘ চার বছর পর ফের বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সম্প্রতি আর মাধবন পরিচালিত ‘রকেট্রিঃ দ্য নাম্বি এফেক্ট’ ছবিতে ‘কিং খান’কে ক্যামিও চরিত্রে দেখা গেলেও, এবার ফের এক গুচ্ছ ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। বলিউড ‘বাদশা’র হাতে এই মুহূর্তে রয়েছে ‘জওয়ান’, ‘পাঠান’ এবং ‘ডানকি’ (Dunki)।

‘জিরো’র পর ফের প্রিয় নায়কের কামব্যাকের খবরে উচ্ছ্বসিত ভক্তেরা। কবে তাঁর ছবি মুক্তি পাবে আপাতত সেই অপেক্ষাতেই দিন গুনছেন অনুরাগীরা। তবে ছবি মুক্তি পেতে এখনও কিছুটা সময় বাকি থাকলেও, ইতিমধ্যেই বহু প্রতীক্ষিত ‘ডানকি’ ছবিতে শাহরুখের লুক কিন্তু নেটদুনিয়ায় ফাঁস হয়ে গিয়েছে। সেটা দেখেই আঁচ করা যাচ্ছে, রাজকুমার হিরানি পরিচালিত এই ছবিতে বেশ অন্যরকম চেহারায় দেখা যাবে ‘কিং খান’কে।

Shah Rukh Khan

এই মুহূর্তে লন্ডনে ‘ডানকি’ ছবির শ্যুটিং করছেন শাহরুখ। সেখানের শ্যুটিং সেট থেকে ফাঁস হয়েছে ছবি। তবে এই প্রথম নয়, এর আগে যখন মুম্বইয়ে শ্যুটিং হচ্ছিল, তখনও ছবির শ্যুটিং দৃশ্যের ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। আর এবার তো শাহরুখের লুক দেখতে পেরে দর্শকরা দারুণ উত্তেজিত হয়ে পড়েছেন।

Dunki Movie poster

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, গত ১৪ জুলাই মধ্যরাত নাগাদ লন্ডনের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন শাহরুখ। এরপর থেকে সেখানেই জোরকদমে চলছে ‘ডানকি’র কাজ। এরপর গত ১৭ জুলাই ছবির সেট থেকেই নেট দুনিয়ায় একটি দৃশ্য ছড়িয়ে পড়ে। যা দেখে শাহরুখ অনুরাগীদের ছবিটি ঘিরে উত্তেজনা আরও কয়েক গুণ বেড়ে গিয়েছে।

‘ডানকি’ ছবিতে শাহরুখের লুক দেখে একজন অনুরাগী লিখেছেন, ‘শাহরুখ খানকে দাঁড়ি রাখলে তাঁর দিক থেকে চোখ ফেরানো যায় না’। আর একজন আবার লিখেছেন, ‘প্রত্যেকবারের মতো এবারও প্রচণ্ড হ্যান্ডসাম লাগছে’।

রাজকুমার হিরানি পরিচালিত এই ছবিতে শাহরুখের সঙ্গে রয়েছেন নামী অভিনেত্রী তাপসী পান্নু। এছাড়া শোনা যাচ্ছে, ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে বলিউডের ভাইজান সলমন খানকেও। শাহরুখ-তাপসী অভিনীত এই মেগা বাজেট ছবি আগামী বছর ২২ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পাবে।

Related Articles

Back to top button