বিনোদনসিনেমা

বয়কট ট্রেন্ডে কিস্যু হবে না, ‘বাদশা’র সামনে ওসব ফেল! রিলিজের আগেই ২৫০ কোটি ঘরে তুলল Jawan

এক-দুই নয়, দীর্ঘ পাঁচ বছর পর ফের মুখ্য চরিত্রে দেখা যাবে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে (Shah Rukh Khan)। আগামী বছর একের পর এক বিগ বাজেট প্রোজেক্ট নিয়ে আসছেন অভিনেতা। ইতিমধ্যেই তা নিয়ে ‘বাদশা’ অনুরাগীদের আগ্রহ একেবারে তুঙ্গে উঠেছে। এসবের মাঝেই শাহরুখের আগামী সিনেমা ‘জওয়ান’ (Jawan) নিয়ে একটি বড় খবর সামনে এসেছে, যা শুনে নিঃসন্দেহে তাঁর ভক্তদের খুশি কয়েক গুন বেড়ে যাবে।

চলতি বছরের জুন মাসে শাহরুখ যখন একটি ভিডিওর মাধ্যমে ‘জওয়ান’এর কথা ঘোষণা করেছিলেন, তখনই তাঁর লুক, ছবির ভিস্যুয়াল এবং মিউজিক দেখে এককথায় পাগল হয়ে গিয়েছিলেন তারনুরাগিরা। ইতিমধ্যেই ইউটিউবে এই ভিডিওটি প্রায় ২৯ মিলিয়নেরও বেশি মানুষ দেখে নিয়েছেন।

Jawan movie

সোশ্যাল মিডিয়ায় ‘বয়কট জওয়ান’ ট্রেন্ড উঠলেও, এর থেকে বেশ বোঝা যাচ্ছে যে দর্শকরা ছবিটির দেখার জন্য বেশ আগ্রহী। এসবের মাঝেই এখন শোনা যাচ্ছে। রিলিজের আগেই শাহরুখের সিনেমা ২৫০ কোটি টাকা আয় করে ফেলেছে। যা কিনা ছবির বাজেটের থেকেও বেশি।

হ্যাঁ, ঠিকই দেখছেন। আগেই জানা গিয়েছিল, আগামী বছর জুন মাস নাগাদ রিলিজ করতে চলা ‘জওয়ান’এর ওটিটি স্বত্ব কিনেছে নেটফ্লিক্স। সেই জন্য সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মটিকে দিতে হয়েছে ১২০ কোটি টাকা। এবার একটি নামী সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, শাহরুখের সিনেমার স্যাটেলাইট স্বত্বও বিক্রি হয়ে গিয়েছে। সেটি কিনেছে ‘জি টিভি’।

Shah Rukh Khan

আর স্যাটেলাইট স্বত্ব এবং ওটিটি স্বত্ব মিলিয়ে রিলিজের আগেই প্রায় ২৫০ কোটি টাকা ঘরে তুলে ফেলেছে ‘কিং খান’এর সিনেমা। বিভিন্ন প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ‘জওয়ান’ তৈরির জন্য খরচ হয়েছে প্রায় ১৮০ কোটি টাকা। কেবলমাত্র দু’টি স্বত্ব বিক্রি করেই নির্মাতাদের লাভ হয়েছে প্রায় ৭০ কোটি টাকা। তাই সেদিক থেকে বিচার করলে, রিলিজের আগেই কিন্তু হিট হয়ে গিয়েছে কিং খানের ছবি।

‘জওয়ান’এর নিরিখে বলা হলে, এটি পরিচালনা করেছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির নামী পরিচালক অ্যাটলি। ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে সাউথেরই নামী নায়িকা নয়নতারাকে। ভিলেন হিসেবে রয়েছেন সাউথ সুপারস্টার বিজয় সেতুপতি। এবার শোনা যাচ্ছে, ‘কিং খান’এর সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যাবে আর এক সাউথ সুপারস্টার থালাপতি বিজয় এবং বলি সুন্দরী দীপিকা পাড়ুকোনকে।

Related Articles

Back to top button