শাহরুখের বডিগার্ড রবির একমাসের বেতন সাধারণ মধ্যবিত্তের সারাবছরের রোজগার!


বলিউডের বাদশা অথবা কিং খান নামে পরিচিত শাহরুখ খানের (Shah Rukh Khan) জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। তাকে একটিবার দেখার জন্য, ছুঁয়ে দেখার জন্য কত শত ভক্ত মরিয়া হয়ে থাকেন। তাই সবসময়ই তাকে সাথে নিয়ে চলতে হয় দেহরক্ষী বা বডিগার্ড (Body Guard) ।

আগেকার দিনে রাজরাজারাও দেহরক্ষী নিয়েই চলতেন। মহারাজার গায়ে আঁচড় পর্যন্ত লাগতে দিতেন না তারা। রাজার সঙ্গে দেখা করতে গেলে পেরিয়ে আসতে হত প্রায় ৫ থেকে ১০ জন প্রহরীদের পেরিয়ে। আর আজকের রাজা তো বলিউড বা টলিউডের তাবড়-তাবড় সেলেবরাই।

বলিউডের প্রায় প্রত্যেক অভিনেতা অভিনেত্রীদেরই নিজস্ব বডিগার্ড থাকে। তারাই যেন তারকাদের পরিবারের মতোন হয়ে যায়। আবার তারাই হয়ে ওঠে অভিনেতাদের ছায়াসঙ্গী৷ সলমন খানেরও নিজেস্ব বডিগার্ড রয়েছে। এমনকি তিনি ভাইজানের এতই কাছের যে তার জন্মদিনেও আনন্দে মাততে দেখা যায় সল্লুকে। আজ আমাদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন কিংখানের বডিগার্ড।

শাহরুখের নিরাপত্তা এবং সুবিধা অসুবিধার দায়িত্বে রয়েছেন রবি সিংহ। এই রবি সিংহ বলিউড মহলে বেশ জনপ্রিয়। কোনোও আন্তর্জাতিক মাপের তারকা এলেও তাদের দেখভালের দায়িত্ব পড়ে রবির ঘাড়েই। প্যারিস হিলটনসহ অনেক সেলিব্রিটির দেহরক্ষী হিসেবে কাজ করেছেন তিনি।

নিজের কাজ সম্পর্কে অত্যন্ত দায়িত্ববান এবং যত্নশীল রবি। শাহরুখের ফেলে দেপ্যা সিগারেটটা পর্যন্ত নিজের হাতে তুলে ডাস্টবিনে ফেলেন তিনি। যেমন কাজ তেমন পারিশ্রমিকও। এই সুদর্শন রবিকে শাহরুখ মন জুগিয়েই চলেন। রবির বাৎসরিক আয় প্রায় ২.৫ কোটি টাকা। সালমান তার দেহরক্ষী শেরাকে দেন বছরে ২ কোটি টাকা।