গসিপবিনোদন

হোটেলে নায়িকার সঙ্গে রাত কাটাতে গিয়ে গ্রেফতার হয়েছিলেন শাহরুখ খান! ফাঁস গোপন তথ্য

বড় পর্দায় (Bollywood) দীর্ঘদিন দেখা মেলেনি কিং খানের (Shah rukh khan)। তাই তার ভক্তরা অধীর আগ্রহে তার পরবর্তী ছবির জন্য অপেক্ষা করে রয়েছেন। শেষ ছবি ‘জিরো’ (Zero) চূড়ান্ত ফ্লপ করার পর শাহরুখকে প্রায় ২ বছর দেখা যায়নি সিনেমার পর্দায়। সম্প্রতি নতুন ভাবে কামব্যাকের কথা জানিয়েছেন বলি বাদশা। তবে তার আগেই শাহরুখের সম্পর্কে ফাঁস হল চাঞ্চল্যকর তথ্য।

বলিমহলের অন্দরের তথ্য প্রকাশ্যে আসতে বেশি সময় লাগেনা। সবসময়ই চর্চা চলতে থাকে বলি তারকাদের নিয়ে৷ এবার বিপাকে পড়লেন কিং খান। ১৯৯২ সালের একটি সংবাদ মাধ্যমের রিপোর্ট ঘিরে শুরু হয় তুমুল জল্পনা। শাহরুখ খানের কেরিয়ার গ্রাফ তখন তড়তড়িয়ে উঠছে আর তখনই প্রকাশ্যে এল এই বিতর্কিত তথ্য৷

Shah Rukh Khan

সেই সময় ‘মায়া মেম সাহেব’ (Maya Mem Saheb) নামক একটি ছবির প্রস্তাব আসে শাহরুখের কাছে।যেই ছবিতে নায়িকার সঙ্গে একটি অন্তরঙ্গ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার কথা ছিল শাহরুখের৷ কিন্তু এই দৃশ্যে শ্যুট করতে বলি বাদশা সহজাতবোধ না করায় শ্যুটিং -এর আগে পরিচালক তাকে নায়িকার সঙ্গে এক রাত হোটেলে কাটানোর পরামর্শ দেন। কিন্তু এই খবর নিমেষে পৌঁছে যায় সংবাদ মাধ্যমের কানে।

Shah Rukh khan

আর তিল থেকে ঘটনা হয়ে যায় তাল। এই ঘটনায় শাহরুখ খান এক সাংবাদিকের উপর সন্দেহ প্রকাশ করে তার উপর চড়াও হতেই বাড়ে বিপত্তি। সেই সাংবাদিককে না সন্দেহের বশে হুমকিও দেন অভিনেতা। এরপর সাংবাদিকের অভিযোগের ভিত্তিতে বান্দ্রা পুলিশ শাহরুখকে গ্রেফতার করতে বাধ্য হয়। যদিও গ্রেফতারিতেও তার তারকা সত্ত্বা বজায় ছিল।

যদিও পরে নিজের ভুল বুঝতে পেরে শাহরুখ ওই সাংবাদিকের কাছে ক্ষমা চেয়ে নিতে দ্বিধা করেননি। ওই সাংবাদিকের কাছেই কিং খান জেনেছিলেন আসলে ঘটনার মূলে কে ছিলেন৷ পরবর্তীতে ছবি থেকে সেই দৃশ্য সরিয়ে নেওয়া হলেও ২০০৮ সালে ফের ভাইরাল হয়ে যায় সেই দৃশ্য।

Related Articles

Back to top button