বিনোদন

কলকাতা স্টেশনে এক্কেবারে সাধারণ পোশাকে দাঁড়িয়ে আছেন শাহরুখ! ছবি ঘিরে হুলুস্থুল নেটপাড়ায়

গত কয়েকদিন ধরেই লাগাতার শিরোনামে রয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan),. প্রসঙ্গ তার বড়ছেলে আরিয়ান মাদক মামলায় গ্রেফতার হয়ে হাজতবাস করে এলেন। আর এরপর থেকেই রীতিমতো বলি মহলে মুখ পুড়েছে শাহরুখের। এই আবহেই ফের শাহরুখের একটি ছবি নিয়ে চলছে তুমুল জলঘোলা।

ছবিতে দেখা যাচ্ছে, কলকাতা স্টেশনে দাঁড়িয়ে আছেন শাহরুখ খান, তার সাথে রয়েছেন আরও দু’জন বন্ধু। প্ল্যাটফর্ম চত্ত্বর খাঁ খাঁ করছে। শাহরুখ দাঁড়িয়ে আছেন অথচ বিন্দুমাত্র ভীড় নেই স্টেশনে। এই বিরল ছবিটি ট্যুইটারে শেয়ার করেছেন বলিপরিচালক অবিনাশ দাস। অবিনাশের ‘অনরকালি অব আরা’, ‘রাত বাকি হ্যাঁয়’— এর মতো ছবি ইতিমধ্যেই বিপুল জনপ্রিয় হয়েছে।

স্বভাবতই এই ছবি নিয়ে তুমুল জল্পনা শুরু হয়েছে নেট দুনিয়ায়। ট্যুইটারে শাহরুখের এই থ্রোব্যাক ছবি পোস্ট করে পরিচালক লিখেছেন, ‘কলকাতার স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছেন শাহরুখ খান। ৮০-র দশকের ছবি।’ সাদা কালো এই ছবি যে অনেক আগের তা পরিচালক আগেই উল্লেখ করেছেন। স্টেশনে মাথা নীচু করে দাঁড়িয়ে আছেন শাহরুখ, আর পাশে একটি গাছের বেদীতে বসে আছেন তার আরও তিন বন্ধু। শাহরুখের পরনে ছাপোষা সাদা শার্ট এবং কাপ়ড়ের প্যান্ট।

এই ছবি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকের মতে আবার এটা শাহরুখই নন। আবার একাংশ বলছেন ছবিতে ‘কলকাতা স্টেশন’ বলে যে দাবি করেছেন পরিচালক তা সঠিক নয়। কারণ ওই সময়ে শাহরুখের জনপ্রিয়তা তুঙ্গে, তাই তাকে দেখেও লোক চিনতে না পারার কারণ নেই।

Related Articles

Back to top button