বিনোদনসিনেমা

শাহরুখ ভক্তদের জন্য সুখবর! সলমনকে নকল করে তাঁকেই টেক্কা দিতে ‘ডাবল ধামাকা’ করতে চলেছেন কিং খান

দীর্ঘ ৪ বছর পর ফের মুখ্য চরিত্রে দেখা যাবে শাহরুখ খান (Shah Rukh Khan)। বাদশার অনুরাগীদের কাছে এটি একটি অত্যন্ত বড় পাওয়া এই বিষয়ে কোনও সন্দেহ নেই। আগামী বছর ৩টি বিগ বাজেট প্রোজেক্ট নিয়ে আসছেন অভিনেতা। তবে এবার বলি সুপারস্টারের অনুরাগীদের জন্য আরও একটি বড় সুখবর রয়েছে।

বলিউডের অন্দরের গুঞ্জন, ৩টি নয়, বরং কিং খানের হাতে এই মুহূর্তে ৪টি সিনেমা রয়েছে। হ্যাঁ, ঠিকই দেখছেন। এখনও পর্যন্ত অফিশিয়ালি কোনও কিছু ঘোষণা না করা হলেও, ইতিমধ্যেই শাহরুখ আরও একটি প্রোজেক্ট নিয়ে কথাবার্তা শুরু করে দিয়েছেন বলেই জানা গিয়েছে।

Shah Rukh Khan

আসলে বলিউডে কোনও ছবি সিক্যুয়েল আসা নতুন ব্যাপার নয়। সলমন খান থেকে শুরু করে হালফিলের টাইগার শ্রফ প্রত্যেকেরই হিট সিনেমার সিক্যুয়েল এসেছে। তবে সেই লিস্টে বলিউড বাদশা শাহরুখের নাম কিন্তু সেভাবে দেখতে পাওয়া যায় না। তবে এবার সেই ছকভাঙা কাজটিই করতে চলেছেন তিনি।

শাহরুখের ৪ বছরের দীর্ঘ বিরতির পর প্রথম মুক্তি পেতে চলা সিনেমা হতে চলেছে ‘পাঠান’ (Pathaan)। প্রথমে এই সিনেমা একটি মাত্র গল্প নির্ভর হওয়ার কথা ছিল। তবে বি টাউনের অন্দরের গুঞ্জন, প্রযোজনা সংস্থা এবার নতুন সিদ্ধান্ত নিয়েছে। শোনা যাচ্ছে, এই ছবিরও সিক্যুয়েল তৈরি করা হবে। জানা যাচ্ছে, সলমন খান অভিনীত ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির ধাঁচেই ‘পাঠান’ ফ্র্যাঞ্চাইজি তৈরি করা হবে।

Tiger and Pathaan

শুধু এটুকুই নয়, একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ইতিমধ্যেই ‘পাঠান’এর সিক্যুয়েলের কাজ শুরু হয়ে গিয়েছে। ‘পাঠান ২’এ আরও বেশ কিছু চরিত্র নেওয়ার পরিকল্পনাও হয়ে গিয়েছে। আরও বড় স্কেলে সেই ছবি তৈরির ভাবনাচিন্তা চলছে।

জানা গিয়েছে, প্রযোজক আদিত্য চোপড়া চান ‘টাইগার’ যেমন জায়গার ভিত্তিতে গল্প পরিবর্তন করে, ‘পাঠান’এর ক্ষেত্রেও তেমনটাই হোক। তাই স্বাভাবিকভাবেই শাহরুখের ঝুলিতেও ‘পাঠান’, ‘জওয়ান’ এবং ‘ডানকি’র পর এবার যুক্ত হল ‘পাঠান ২’। প্রযোজনা সংস্থার তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, এই সিনেমায় ‘কিং খান’কে বেশ লার্জ স্কেলে দেখতে পাবেন দর্শকরা। সব মিলিয়ে শাহরুখ ভক্তদের উত্তেজনার পারদ যে এখন তুঙ্গে সেই বিষয়ে কোনও সন্দেহই নেই।

Related Articles

Back to top button