বিনোদনভাইরালভিডিও

জেল থেকে ছাড়া পেয়েছে দাদা! আনন্দে বাবার স্টাইলে মন্নত থেকে হাত নাড়লেন শাহরুখের ছোট ছেলে আব্রাম

গত এক মাস কার্যত ঝড় বয়ে গিয়েছে বলিউড (Bollywood) কিং শাহরুখ খান (Shah Rukh Khan) এবং তার পরিবারের উপর দিয়ে। মাদক কান্ডে গ্রেফতার হয়ে প্রায় এক মাসের কাছাকাছি জেলে ছিলেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan) । বারবার তার জামিনের আবেদন বাতিল করে দেওয়ার পর শেষ দফায় গত তিনদিন ধরে চলেছে শুনানি। শেষে বৃহস্পতিবার বোম্বে হাইকোর্ট থেকে জামিন পান আরিয়ান।

এদিন আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মডেল মুনমুন ধামেচাকেও জামিন দিয়েছে বোম্বে হাইকোর্ট। মন্নতের রাজপুত্তুর ছাড়া পাওয়ার খবর ছড়িয়ে পড়তেই শাহরুখের রাজপ্রাসাদের সামনে নামে মানুষের ঢল। শাহরুখের শুভাকাঙ্ক্ষীরা এদিন আতসবাজী, পোস্টার সহ ভীড় জমায় মন্নতের সামনে। এই দৃশ্য মন্নতের কাছে নতুন নয়।

একটি বার শাহরুখের দেখা পাবার জন্য লাখ লাখ ভক্ত তার বাড়ির সামনে ভীড় জমিয়েছে আগেও, আর তাদের কোনোদিনই নিরাশ করেননা বলি বাদশা। নিজের টেরেসের উপর উঠে সিগনেচার স্টাইলে ভক্তদের দিকে হাত নাড়েন মন্নতের রাজা, আর তা দেখেই আনন্দে মূর্ছা যাওয়ার জোগাড় হয় ভক্তদের। তবে এবার বাবার স্টাইলে মন্নতের টেরেসের উপর থেকে হাত নাড়তে দেখা গেল শাহরুখের ছোট পুত্র আব্রাম খানকে। দাদাকে ফিরে পাওয়ার আনন্দে সেও যেন উচ্ছ্বসিত। সেই ছবি ধরা পড়েছে পাপারাৎজ্জিদের ক্যামেরাই, আর ভাইরাল হয়েছে নিমেষে।

দীর্ঘদিনের ক্লান্তি, রাত জাগা, দুশ্চিন্তার পর গত কাল মন্নতে বয়ে গিয়েছে খুশির হাওয়া, আর তারই রেশ গায়ে মেখে নিয়েছেন ছোট্ট আব্রামও। মন্নতের কাছে আব্রাম যে খুবই স্পেশাল একথা আগেও বহুবার শিকার করেছেন শাহরুখ গৌরী উভয়েই। দাদার সাথে ঘটে যাওয়া এই ঘটনা যে ছোট্ট আব্রামকেও খানিক নাড়িয়ে দিয়েছে তাও স্পষ্ট হয়েছে খুদের চোখে মুখে।

 

আরিয়ানের জামিনের পরে, আর মাধবন, সোনম কাপুর, সোনু সুদ, সঞ্জয় কাপুর, স্বরা ভাস্কর, মালাইকা অরোরার মতো বেশ কয়েকজন বলিউড তারকা সোশ্যাল মিডিয়া হাইকোর্টের এই রায়কে স্বাগত জানিয়েছেন। মাধবন আরও বলেছিলেন যে ‘বাবা হিসাবে’ তিনি আরিয়ানের জামিনের বিষয়ে জানতে পেরে স্বস্তি বোধ করছেন। আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকে শাহরুখের পরিবার ইন্ডাস্ট্রির অনেক সেলিব্রিটিদের কাছ থেকে সমর্থন পেয়েছে। এর মধ্যে রয়েছেন সালমান খান, হৃতিক রোশন এবং পূজা ভাট।

Related Articles

Back to top button