গসিপবিনোদন

‘বেশরম’ দীপিকাকে নিয়ে নোংরা মন্তব্য! KRK’কে শিক্ষা দিতে বড়সড় পদক্ষেপ নিচ্ছেন ‘পাঠান’ শাহরুখ

শাহরুখ খানের (Shah Rukh Khan) ‘পাঠান’ (Pathaan) নিয়ে বিতর্ক যেন আর শেষ হচ্ছে না। যেদিন থেকে ‘বেশরম রঙ’ গানটি প্রকাশ্যে এসেছে, সেদিন থেকে শুরু হয়েছে বিতর্ক। যত দিন যাচ্ছে, ততই সেটি বাড়ছে। দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি পরা থেকে বোল্ড অবতারে হাজির হওয়া- বিতর্কের কারণ হিসেবে উঠে এসেছে একাধিক বিষয়। বলিউডের স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কেআরকে’ও (KRK) দীপিকাকে এই কারণে নিশানা করেছিলেন।

‘বেশরম রঙ’ লঞ্চ করার পর থেকেই দর্শকদের একাংশ গানটির বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছে। কেউ বলেছেন, এই গানের মাধ্যমে অশ্লীলতার প্রচার করা হয়েছে। কেউ আবার বলেছেন, গেরুয়া বিকিনি পরে হিন্দু ধর্মের অপমান করেছেন দীপিকা। কেআরকে’ও অভিনেত্রীর বোল্ড অবতারে হাজির হওয়াকে নোংরা ভাষায় আক্রমণ করেছিলেন। প্রকাশ্যেই তিনি বলেছিলেন, দীপিকা ‘স্কিন শো’ করেছেন।

Besharam Rang

ছবির নায়িকাকে নিয়ে কেআরকে এমন নোংরা মন্তব্য করায় ‘পাঠান’ শাহরুখ বেশ চটতে গিয়েছেন বলেই শোনা গিয়েছে। বিতর্কিত এই চলচ্চিত্র সমালোচককে তিনি এবার টানতে টানতে কোর্টে নিয়ে যাবে বলেও জানা গিয়েছে। কেআরকে নিজে টুইট করে এই কথাটি জানিয়েছেন।

KRK

কেআরকে টুইটারে লিখেছেন, ‘বেশরম রঙ’এ অত্যাধিক শরীর দেখানো হয়েছে, এই সত্যি কথাটি বলার জন্য শাহরুখ খান আমার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছেন। সংবাদমাধ্যম মারফৎ এই কথাটি জানলাম। আপনারা আমার গানের রিভিউটি দেখে জানাতে পারেন আমি কিছু ভুল বলেছি কিনা’।


এখানেই থামেননি কেআরকে। এরপর ফের একটি টুইট করে তিনি লেখেন, ‘শাহরুখ খান যদি ভাবেন আমার রিভিউর জন্য ‘পাঠান’ ফ্লপ হবে তাহল উনি ভুল। ওনার ছবি তিনটি কারণে ফ্লপ হবে। ১) ভুল নাম, ২) একই গল্প এবং অ্যাকশন এবং ৩) দর্শকদের বয়কট। উনি যদি আমায় ছবি রিভিউ করতে বারণ করেন তাহলে আমি রিভিউ করা বন্ধ করে দেব’।


জানিয়ে রাখি, ‘পাঠান’ নিয়ে ক্রমাগত নেতিবাচক টুইট করছেন কেআরকে। এর আগেও একাধিকবার তিনি লিখেছিলেন, শাহরুখ-দীপিকার ছবি ফ্লপ হতে চলেছে। ছবির নাম থেকে শুরু করে গান, সব বিষয়ের বিরোধিতা করেছেন তিনি। প্রসঙ্গত, এর আগে ‘রাধে’ ছবির রিভিউ করার জন্য সলমন খান কেআরকে’র বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছিলেন। এবার দেখা যাক, শাহরুখও সেই পথে হাঁটেন কিনা।

Related Articles

Back to top button