খবরবিনোদন

পাকিস্তানকে ৪৫ কোটি টাকা অর্থ সাহায্য করলেন শাহরুখ খানের, ভাইরাল ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে

এবার নয়া অভিযোগে বিদ্ধ বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। আর তা নিয়েই নতুন করে উত্তাল গোটা সোশ্যাল মিডিয়া। করোনার থাবায় জর্জরিত গোটা দেশ। কাজ হারিয়ে অনেকেই বেকার দশায় দিন কাটাচ্ছেন। এই দুঃসময় এগিয়ে এসেছেন অসংখ্য সেলিব্রিটিরা। যে যার সাধ্য মত দেশের মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন, কিন্তু শাহরুখের বিরুদ্ধে অভিযোগ তিনি ভারত নয় বরং সাহায্য করেছেন প্রতিবেশী মুসলিম অধ্যুষিত দেশ পাকিস্তান (Pakistan) কে।

Shah Rukh Khan

সম্প্রতি একটি ভাইরাল ভিডিও ঘিরে তৈরি হয়েছে তুমুল চাঞ্চল্য যেখানে দাবি করা হয়েছে, করোনা কালীন পরিস্থিতিতে পাকিস্তানকে ৪৫ কোটি টাকা অর্থসাহায্য করেছেন শাহরুখ খান। এই খবর প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফুঁসছেন অসংখ্য ভারতবাসী। যদিও অনেকেরই দাবি এই ভিডিওটি ফেক।

Shah Rukh Khan

কেননা কিং খানের সঙ্গে কোনোদিনই পাকিস্তানের সেই সম্পর্কের নজির আগে প্রকাশ্যে আসেনি যেখানে সেই দেশকে এক কথায় এত পরিমাণ অর্থ দিয়ে দেবেন অভিনেতা। বরং বিভিন্ন সময় দেশের মানুষের জন্য উদার হস্তে দান করতে দেখা গিয়েছে শাহরুখ খানকে।

অবশেষে ফ্যাক্ট চেক করে জানা যায় আসলে এই ভিডিওটি ২০১৭ সালের। একটি পুরোনো ক্লিপ থেকে এই ভিডিওটি নতুন করে ভাইরাল হয়েছে, আর এই সুযোগেই পাকিস্তানের এক সংবাদ মাধ্যম দাবি করে শাহরুখ খান তাদের দেশকে সাহায্য করেছে। কিন্তু আসলে এরকম কোনো টাকা শাহরুখ খান কখনোই দেননি।

Related Articles

Back to top button