মেয়েকে দেওয়া কথা রাখতে পারেননি শাহরুখ! বাবাকে উচিৎ শিক্ষা দিলেন সুহানা


বলিউডের রাজা শাহরুখ খান রোম্যান্সের কিং হিসাবে পরিচিত। একই সঙ্গে তাঁর মেয়ে সুহানাও প্রায়শই লাইমলাইটে থাকেন। চলচ্চিত্র জগত থেকে দূরে থাকা সত্ত্বেও তিনি অনেক শিরোনামে এসেছেন। তবে এবার বাবা-কন্যা জুটি একটি বিশেষ কারণে আলোচনায় এসেছেন এই। আর শাহরুখের সিগারেট খাওয়ার বদ অভ্যেস ছাড়াতে এবার বাবাকে উচিৎ শিক্ষা দিলেন সুহানা।

রাওয়ানের প্রচারে ব্যস্ত থাকাকালীন শাহরুখ সুহানাকে কথা দিয়েছিলেন যে তিনি তার অতিরিক্ত মাত্রায় ধূমপান ছেড়ে দেবেন৷ কিন্তু পরবর্তীতে সেই প্রতিশ্রুতি রাখতে পারেননি কিং খান। আর তার জেরেই বাবাকে আচ্ছা করে কথা শুনিয়েছিলেন শাহরুখ কন্যা।

ইভেন্ট চলাকালীন শাহরুখ বলেছিলেন, ” এটা খুবই লজ্জাজনক যে আমরা ছবিতে ধূমপান না করার প্রস্তাব দিই কিন্তু বাস্তব জীবনে তা অনুসরণ করি না। আমি সত্যিই এটি ছেড়ে যেতে চাই কিন্তু পেরে উঠিনা। ”

শাহরুখ আরও যোগ করেছেন যে ‘এই অভ্যাস ত্যাগ করার জন্য পর্যাপ্ত সময় প্রয়োজন। আজ আমার মেয়ে আমাকে জিজ্ঞাসা করেছিল “যে তুমি যে বলেছিলে তুমি ধূমপান বন্ধ করবে”। তবে আমি বলতে চাই যে আমি সিগারেটের সংখ্যা হ্রাস করেছি, আমি কেবল দিনে ছয়-সাত বার সিগারেট খাই। আমি এই সংখ্যা আরও কমানোর চেষ্টা করছি।

২০১৭ সালে একটি সাক্ষাৎকারের সময়,তিনি বলেছিলেন যে সোশ্যাল নেটওয়ার্কিংয়ের মতোই তার ধূমপায়ী হওয়া উচিত। তবে শাহরুখের পরিকল্পনায় কাজ হয়েছে বলে মনে হয় না। কারণ ২০২০ সালে, তাঁর অনুরাগী তাকে ধূমপান ছেড়ে দেওয়ার বিষয়ে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন, যার উত্তরে তিনি বলেছিলেন, “বন্ধু, আপনি এর উত্তর দেওয়ার জন্য ভুল লোকের কাছ থেকে পরামর্শ নিচ্ছেন। আমি নিজেও এখনও এই প্রয়াসে নিযুক্ত আছি।”


Like it? Share with your friends!

624
1 share, 624 points