বিনোদন

আপনারও কি রোজগার বন্ধ? অনুরাগীর কটাক্ষের জবাব নিজেই দিলেন শাহরুখ খান

শাহরুখ খান (shah rukh khan), নামটাই যথেষ্ট বলিউডের বাদশাহকে চেনাতে। চোখে সুপারস্টার হবার হবার স্বপ্ন নিয়ে বড় হওয়া এক অতিসাধারণ পরিবারের ছেলে। অভিনয়কে ভালোবেসে মুম্বাইয়ের নানান প্রোডাকশন হাউসে ঘুরে বেড়ানো। তারপর ধীরে ধীরে ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া থেকে শুরু করে দর্শকদের হৃদয়ে স্থান দখল। আজ জনপ্রিয়তার শিখরে রয়েছেন শাহরুখ খান। দেশ থেকে বিদেশ সর্বত্রই শাহরুখ ফ্যান রয়েছে।

দেখতে দেখতে জীবনের ৩০টা বছর কাটিয়ে ফেললেন শাহরুখ খান বলিউড ইন্ডাস্ট্রিতে। ১৯৯২ সালের ‘দিওয়ানা’ ছবি দিয়ে শুরু হয়েছিল পথ চলা। এপর্যন্ত কয়েকশো ছবি করে ফেলেছেন। যার মধ্যে বেশিরভাগই সুপারহিট। তাছাড়া এমন শতাধিক ছবি রয়েছে যেগুলো দর্শকদের মনে আলাদা জায়গা তৈরী করে এখনো গেঁথে রয়ে গিয়েছে।

তবে ‘জিরো’ (Zero) এর পর গত তিন বছর কোনো ছবি মুক্তি পায়নি শাহরুখের। এর জেরে অনুরাগীরা যেমন তার কামব্যাকের জন্য চাতকের মত অপেক্ষা করছে, তেমনই কারোর কারোর মতে আর নাকি কাজ পাননা শাহরুখ। যেমন হঠাৎই শাহরুখকে একজন প্রশ্ন করে বসলেন, “আপনার কি এখন রোজগার বন্ধ? “, এই প্রশ্ন চাইলেই এড়িয়ে যেতে পারতেন বলি বাদশা, কিন্তু সেটা না করে এই প্রশ্নের উত্তর দিলেন তিনি।

জবাবে শাহরুখ বললেন, , ‘যারা কিছু করে না, তারাই রোজগারহীন।’ আরেক ভক্ত প্রশ্ন ছোড়েন, আপনার আগামী কোনও ছবির ঘোষণা রয়েছে কি? এক্ষেত্রে কিং খানের উত্তর, ‘লাউডস্পিকাররাই ঘোষণা করে।.’

Shah Rukh Khan

এদিন ইন্ডাস্ট্রিতে তিরিশ বছর পার করায় সোশ্যাল মিডিয়াতে একটি আবেগঘন পোস্ট করেছেন শাহরুখ খান। যেখানে বাদশাহ লিখেছেন, ‘ কাজ করে চলেছি। বিগত ৩০ বছর ধরে অত্যাধিক ভালোবাসার বহিঃপ্রকাশ দেখতে পাচ্ছি। জীবনের অর্ধেকটাই আপনাদের বিনোদনের উদ্দেশ্যে কাটিয়ে দিলাম সেটা অনুভব করতে পারছি। আগামীকাল কিছুটা সময় বের করে আপনাদের সাথে এই ভালোবাসা ভাগ করে নেবো নিজেই’।

Add New Post ‹ Bong Trend - Bangla Entertainment News and Viral News — WordPress

অভিনেতার এই টুইট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। টুইটারে ইতিমধ্যেই #29GoldenYearsOfSRK ট্রেন্ডিং হয়ে গিয়েছে। এর আগে অভিনেতা একাধিকবার অনুরাগীদের সাথে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রশ্ন-উত্তর পর্ব করেছেন। এই টুইটের শেষে সেই ধরণেরই একটি প্রশ্ন-উত্তর পর্বের ইঙ্গিত মিলেছে। যেটা দেখে খুশি হয়ে গিয়েছেন শাহরুখপ্রেমীরা।

Related Articles

Back to top button