গসিপবিনোদনসিনেমা

বিন্দুমাত্র অহংকার নেই! বলিউডের শাহরুখ থেকে দক্ষিণের সুরিয়া, ফ্রীতে অভিনয় করছেন ‘Rocketry’তে

বলিউডের জনপ্রিয় অভিনেতা আর মাধবনকে (R Madhavan) এবার পরিচালকের আসনে দেখা যাবে। বহু প্রতীক্ষিত ছবি ‘রকেট্রিঃ দ্য নাম্বি এফেক্ট’ (Rocketry: The Nambi Effect) পরিচালনা করেছেন তিনি। সেই ছবিটি নিয়ে দর্শকদেরও আগ্রহ তুঙ্গে। জানা যাচ্ছে, চলতি বছর জুলাই মাসে মুক্তি পাবে এই ছবিটি। এই মুহূর্তে জোরকদমে নিজের ছবির প্রচার করছেন ‘থ্রি ইডিয়টস’এর ফারহান। আর এই প্রচারের সময়ই ছবির বিষয়ে একটি অজানা তথ্য ফাঁস করেছেন অভিনেতা-পরিচালক।

ম্যাডির ছবিতে বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের অভিনয় করার কথা আগেই জানা গিয়েছিল। এক সাংবাদিকের চরিত্রে দেখা যাবে তাঁকে। মাধবন (R Madhavan) জানিয়েছেন, শাহরুখ নাকি নিজেই একপ্রকার জোর করে তাঁকে এই ছবিতে নেওয়ার কথা বলেছিলেন। খোদ শাহরুখের থেকে এই প্রস্তাব পেয়ে প্রথমে বিশ্বাস করতে পারেননি তিনি, কিন্তু পরে দেখেন ‘বাদশা’ ইয়ার্কি করেননি, সত্যিই তিনি এই ছবিতে করতে প্রচণ্ড আগ্রহী ছিলেন।

Rocketry: The Nambi Effect,Shah Rukh Khan fees for Rocketry,R Madhavan,Suriya fees for Rocketry,Bollywood,entertainment,Shah Rukh Khan,Suriya,Shah Rukh Khan and Suriya,শাহরুখ খান,সুরিয়া,আর মাধবন,শাহরুখ খান এবং সুরিয়া,বিনোদন

শাহরুখের (Shah Rukh Khan) পাশাপাশি ‘রকেট্রি’তে আরও এক সুপারস্টারকে দেখা যাবে। মাধবনের ছবিতে অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার সুরিয়াও (Suriya)। এই দুই অভিনেতাকে কাস্ট করতে গিয়ে কত টাকা খরচ হয়েছে প্রযোজকের?  সম্প্রতি পরিচালক জানিয়েছেন, এক পয়সাও নেননি এই দুই সুপারস্টার। সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে তাঁর ছবিতে কাজ করেছেন শাহরুখ এবং সুরিয়া।

Shah Rukh Khan and Suriya fees for Rocketry

বলিউডের অনেক অভিনেতার মতোই মাধবন নিজেও শাহরুখের অনুরাগী, একথা তিনি বারবার বলেছেন। সম্প্রতি অভিনেতা-পরিচালক জানিয়েছেন, শাহরুখের সঙ্গে ‘জিরো’ ছবিতে কাজ করার সময়ই তাঁকে ‘রকেট্রি’ সম্বন্ধে বলেছিলেন তিনি। তা শোনামাত্রই নাকি বলি সুপারস্টার বলেছিলেন, নিজের ছবিতে একটা ছোট রোলে হলেও, তাঁকে নিতে। যা শুনে মাধবন প্রচণ্ড খুশি হয়ে গিয়েছিলেন।

Rocketry: The Nambi Effect,Shah Rukh Khan fees for Rocketry,R Madhavan,Suriya fees for Rocketry,Bollywood,entertainment,Shah Rukh Khan,Suriya,Shah Rukh Khan and Suriya,শাহরুখ খান,সুরিয়া,আর মাধবন,শাহরুখ খান এবং সুরিয়া,বিনোদন

মাধবনের থেকে একথা শোনার পর তাঁর স্ত্রী শাহরুখকে ধন্যবাদ জানানোর পরামর্শ দেন। সেই কথা মতো তিনি শাহরুখের ম্যানেজারকে মেসেজ করেন। জবাবে বাদশা’র ম্যানেজার লেখেন, ‘খানসাহেব শ্যুটিংয়ের দিনক্ষণ জিজ্ঞেস করছেন’।

ফিল্মি দুনিয়ার এই দুই সুপারস্টার যে শুধুমাত্র ফ্রি’তে কাজ করেছেন তাই নয়, সুরিয়া শ্যুটিংয়ের জন্য সম্পূর্ণ নিজের খরচে ক্রু নিয়ে মুম্বই এসেছিলেন। বলিউডের একাধিক তারকা মাধবনকে তাঁর এই প্রোজেক্টের জন্য সমর্থন করছেন। সেই তালিকায় অমিতাভ বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকাদেরও নাম রয়েছে।

Related Articles

Back to top button