বিনোদন

সদ্য জেল খেটে ফিরেছে আরিয়ান! ছেলেকে চোখে চোখে রাখতে এই বড় সিদ্ধান্ত নিল শাহরুখ গৌরী

টানা ২৩ দিন জেলের ঘানি টেনে প্রায় ২৮ দিন পর অবশেষে শনিবার সকালে মন্নত ফিরলেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan)। মাদক কান্ডে গ্রেফতার হয়ে প্রায় এক মাসের কাছাকাছি জেলের ভাতই জুটেছে শাহরুখের বড় ছেলের। বারবার তার জামিনের আবেদন বাতিল করে দেওয়ার পর শেষ দফায় গত তিনদিন ধরে চলেছে শুনানি। শেষে বৃহস্পতিবার বোম্বে হাইকোর্ট থেকে জামিন পান আরিয়ান।

দীপাবলির ঠিক আগেই মন্নতে ফিরেছে খুশি। তবে শুক্রবার বিকেল সাড়ে ৫টার মধ্যে জামিনের কাগজপত্র আর্থার রোড কারাগারে না পৌঁছাতে পারায় আরও একট রাত কারাগারেই কাটাতে হয় আরিয়ানকে। ছেলেকে ছাড়াতে সক্কাল সক্কালই যথাস্থানে পৌঁছে গিয়েছিলেন স্বয়ং কিং খান। ঘরের ছেলে ফিরবে ঘরে, তাই মন্নতের বাইরে কাল রাত থেকেই চলছে উৎসবের মেজাজ।

Aryan Khan (1)

গত এক মাস নাওয়া খাওয়া ভুলে গিয়েছিলেন শাহরুখ গৌরী। ছেলের চিন্তায় অর্ধেক হয়ে গিয়েছিলেন তারা। এবার ঘরের ছেলেকে ঘরে ফেরত পেয়ে ছেলের নিরাপত্তা নিয়ে গভীরভাবে ভাবিত শাহরুখ গৌরী।

Gauri Khan Aryan Khan

শাহরুখের নিরাপত্তা এবং সুবিধা অসুবিধার দায়িত্বে রয়েছেন রবি সিংহ। এই রবি সিংহ বলিউড মহলে বেশ জনপ্রিয়। কোনোও আন্তর্জাতিক মাপের তারকা এলেও তাদের দেখভালের দায়িত্ব পড়ে রবির ঘাড়েই। প্যারিস হিলটনসহ অনেক সেলিব্রিটির দেহরক্ষী হিসেবে কাজ করেছেন তিনি। নিজের কাজ সম্পর্কে অত্যন্ত দায়িত্ববান এবং যত্নশীল রবি। শাহরুখের ফেলে দেওয়া সিগারেটটা পর্যন্ত নিজের হাতে তুলে ডাস্টবিনে ফেলেন তিনি। আর্থার জেলে আরিয়ানের মামলা সামলানো কালেও ছায়ার মতোন শাহরুখের পাশে পাশে ছিলেন তিনি।

এবার রবির মতো আরিয়ানকেও চোখে চোখে রাখবে তার ব্যক্তিগত দেহরক্ষী। এমনই সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ গৌরী। সে আরিয়ানের সাথেই থাকবে, সে যেখানেই যাক না কেন। পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করে, “শাহরুখ নড়েচড়ে বসেছে। তিনি ভাবছেন যে আরিয়ানের সাথে একজন দেহরক্ষী থাকলে পরিস্থিতি এই পর্যায়ে চলে যেত, যে তার যত্ন নিত।

Related Articles

Back to top button