খবরগসিপবিনোদনভাইরাল

অপদস্ত হতে হয়েছে আয়ুষ্মানকেও! ভরা মঞ্চে মাথায় বোতল ভেঙে তার পেছনে লাথি মেরেছিলেন স্বয়ং কিং খান

বলিউডে কিং খানের প্রতাপের কথা আমাদের সকলেরই জানা। এবার তার দিকেও হেনস্থার অভিযোগ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের নেপোটিজমের একের পর এক দৃষ্টান্ত সামনে এসেছে। উঠে এসেছে নবাগতদের হেলাফেলা করার ঘটনাও। এবার পুরোনো এমনই এক ভিডিওতে দেখা গেল শাহরুখ খানের অন্য রূপ। যেখানে ভরা মঞ্চে সদ্য বলিউডে পা রাখা আয়ুষ্মান খুরানাকে নিয়ে মশকরা করতে দেখা গেছে স্বয়ং কিং খান-কে। ভিডিও সামনে আসতেই SRK-এর নিন্দায় সরব হন গোটা নেট দুনিয়া।

২০১৩ সালে IIFA-এর অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা ‘ভিকি ডোনর’ ছবির জন্য সেরা ডেবিউ অভিনেতার পুরষ্কার জিতে নিয়েছিলেন আয়ুষ্মান। সেবার সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন শাহরুখ খান এবং শাহিদ কাপুর। আয়ুষ্মান মঞ্চে উঠতেই শুরু হয় দুই জনপ্রিয় অভিনেতার টিপ্পনী। শাহিদ বলেন, “আজকাল তো যে কেউই অভিনেতা হতে চলে আসে।” শাহরুখও তার সাথে তাল মিলিয়ে বলেন “হ‍্যাঁ এই নবাগতরা তো এমন ভাবে বেরোচ্ছে যেমন বর্ষাকালে ব‍্যাঙ বেরোয়।” নবাগতদের ‘ব্যাঙ’ বলতেই ক্যামেরার ফোকাস করা হয় সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্তের দিকেও।

আয়ুষ্মান মঞ্চে প্রণাম করতে গেলে তাকে কটাক্ষ করে কিং খান বলেন, “তুমি ভুল জায়গায় প্রণাম করছো”। এরপর আয়ুষ্মান তাঁর পায়েও হাত দিয়ে প্রণাম করেন। এতেও থামেননি SRK, এরপর পুরষ্কার জয়ী আয়ুষ্মানের মাথায় সকলের সামনেই কাঁচের বোতল ভাঙেন তিনি। হালকা করে মজারচ্ছলে তার পিছনে লাথি মারতেও দেখা যায় অভিনেতাকে। নেটিজেনদের একাংশ এসব শো’কে স্ক্রিপ্টেড বলে চালাতে চাইলেও, আরেকদলের প্রশ্ন, নবাগতদের স্ক্রিপ্ট লিখে হেনস্থা করাই বা কতটা যুক্তিযুক্ত?

Related Articles

Back to top button