খবরবিনোদনসিরিয়াল

রেকর্ড ব্রেক করল মিঠাই! দৌড়ে এগিয়ে উমা হাল খারাপ খড়কুটো ধূলোকণার, রইল সম্পূর্ণ TRP তালিকা

প্রিয় সিরিয়ালকে সবচাইতে জনপ্রিয় সিরিয়াল হিসাবে দেখতে কার না ভালো লাগে! আর সেই সিরিয়াল যদি হয় মিঠাই তাহলে তো আর কথাই নেই। কারণ বিগত বেশ কয়েকমাস ধরে দর্শকদের জনপ্রিয়তায় একজনই সেরা সেটা হল ওয়ান অ্যান্ড অনলি মিঠাই। এই নিয়ে একটানা ৩৫ সপ্তাহ ধরে সেরা মিঠাই সিরিয়াল। সিরিয়ালের ইতিহাসে কৃষ্ণকলির রেকর্ডও ভেঙে দিয়েছে মিঠাই। আর এবার প্রকাশিত হল এসপ্তাহের টিআরপি তালিকা।

প্রতিবারের মত এবারেও একেবারে প্রথম স্থানে রয়েছে মিঠাই। এসপ্তাহে ১০.৮ পয়েন্ট পেয়েছে মিঠাইরানি। অন্যদিকে যমুনা ঢাকিকে টেক্কা দিয়ে এগিয়েছে উমা। এসপ্তাহের টিআরপি তালিকায় ৮.৬ পয়েন্টে দ্বিতীয় হয়েছে উমা। আর যমুনা ঢাকি রয়েছে ঠিক পিছনেই, ৮.৪ পয়েন্টে অল্পের জন্য হাতছাড়া হয়েছে দ্বিতীয়স্থান। বাকি চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছে সর্বজয়া ও অপরাজিতা অপু, খুকুমণি হোম ডেলিভারি।  নতুন সিরিয়াল হলেও দর্শকদের মন জয় করতে শুরু করেছে খুকুমণি।

তবে নতুন সিরিয়ালের ফলাফল ভালো হলেও পুরোনো সিরিয়াল খড়কুটো, কৃষ্ণকলি এদের রিপোর্ট আগের থেকে অনেকটাই খারাপ। একসময় যেখানে প্রথম পাঁচে দেখা মিলত সিরিয়ালগুলোর সেখানে কোনোমতে টিকে আছে সিরিয়ালগুলো। কৃষ্ণকলির স্থান হয়েছে অষ্টমে আর খড়কুটোর জনপ্রিয়তা থেকেছে তলানিতে, এবারে দশম স্থানে রয়েছে সিরিয়ালটি। চলুন এবার সম্পূর্ণ তালিকা দেখে নেওয়া যাক।

মিঠাই – ১০.৮ (প্রথম)

উমা – ৮.৬ (দ্বিতীয়)

যমুনা ঢাকি – ৮.৪ (তৃতীয়)

সর্বজয়া – ৮.৩

অপরাজিতা অপু, খুকুমণি হোম ডেলিভারি – ৭.৮

রানি রাসমনি – ৭.৫

মন ফাগুন – ৬.৯

কৃষ্ণকলি – ৬.৭

খেলাঘর, এই পথ যদি না শেষ হয় – ৬.৬

কড়িখেলা, খড়কুটো, শ্রীময়ী, ধুলোকণা – ৬.৩

এতো গেল সিরিয়ালের সেরা দশের তালিকা। তবে যদি রিয়্যালিটি  শো এর দিকে নজর দেওয়া যায় তাহলে এসপ্তাহে দাদাগিরিকেও টেক্কা দিয়েছে ডান্স বাংলা ডান্স। ৬.২ টিআরপি পয়েন্ট পেয়েছে ডান্স বাংলা ডান্স। যেখানে দাদাগিরি ৬ পয়েন্ট পেয়ে খানিকটা পিছিয়ে পড়েছে। আর গানের রিয়্যালিটি শো সুপার সিঙ্গারের রেটিং একেবারেই কম মাত্র ৩.৬ পয়েন্ট।

Related Articles

Back to top button