বিনোদনসিরিয়াল

TRP দৌড়ে শেষ হাসি হাসল মিঠাই নাকি গাঁটছড়া! কোথায় অসম বয়সী প্রেম গোধূলি আলাপ, রইল TRP লিস্ট

সপ্তাহের শেষে কোন সিরিয়াল হল সেরা এই নিয়ে দুশ্চিন্তা লেগেই থাকে সিরিয়ালপ্রেমী দর্শকদের মধ্যে। একসময় টানা ৪৪ সপ্তাহ ধরে সেরা ছিল ‘মিঠাই’ (Mithai) সিরিয়াল। কিন্তু সেই রেকর্ড ভেঙ্গে গিয়েছে ‘গাঁটছড়া’ (Gatchora)। তবে মিঠাই কিন্তু মোটেই হাল ছাড়তে রাজি নয়। আর এবার প্রকাশ্যে এল এসপ্তাহের নতুন টিআরপি রেটিং (Target Rating Point)।

বিগত কয়েক সপ্তাহের মত এই সপ্তাহেও বাজিমাত করেছে গাঁটছড়া। মিঠাইকে টেক্কা দিয়ে এবারেও ১০ এ ১০ পেয়েছে খড়ি-ঋদ্ধির জুটি। এবারের টিআরপি তালিকায় (TRP List) ১০.০ পয়েন্ট পেয়ে প্রথম স্থান ধরে রেখেছে গাঁটছড়া। এদিকে মিঠাই কিন্তু কোনো অংশে কম যাচ্ছে না! ৯.৫ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থান যখন করেছে মিঠাই-সিদ্ধার্থের জুটি। নিজের সেরার মুকুট ফেরাতে একপ্রকার মরিয়া মিঠাইরানি।

Bengali Serial TRP List Gatchora first Mithai comes 2nd 24th march

প্রথম দ্বিতীয় বাদে তৃতীয় স্থানে ৯.১ পয়েন্টে রয়েছে মা মেয়ের কাহিনী আলতা ফড়িং। সিরিয়ালে ফড়িংকে কিডন্যাপ করে রাখা হয়েছিল যেটা জানতে পেরে বিয়ে ভেঙে ছুটে এসেছে ব্যাঙ্ক বাবু। এরপর কিছুটা পয়েন্ট কম পেয়ে ৮.৫ পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে উমা সিরিয়ালটি। আর রূপ নয় গুণটাই আসল এই কাহিনী নিয়ে তৈরী ‘অনুরাগের ছোঁয়া’এবারে ৮.৪ পয়েন্ট পেয়ে পঞ্চমস্থানে রয়েছে। চলুন দেখে নেওয়া যাক সম্পূর্ণ টিআরপি তালিকা

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

গাঁটছড়া – ১০.০ (প্রথম)

মিঠাই – ৯.৫ (দ্বিতীয়)

আলতা ফড়িং – ৯.১ (তৃতীয়)

উমা – ৮.৫

অনুরাগের ছোঁয়া – ৮.৪

মন ফাগুন, গৌরী এল – ৮.২

আয় তবে সহচরী – ৮.১

লক্ষী কাকিমা সুপারস্টার – ৭.৯

পিলু – ৭.৬

ধূলোকণা – ৭.০

Godhuli alap arindam nolok fulsojja

প্রসঙ্গত, কিছুদিন আগেই ষ্টার জলাসার পর্দায় শুরু হয়েছে অসম বয়সী এক প্রেমকাহিনী নিয়ে তৈরী সিরিয়াল ‘গোধূলি আলাপ’। প্রযোজক রাজ চক্রবর্তী বলেছিলেন টিআরপি লিস্টে সেরা ৫ এর মধ্যে থাকবে এই সিরিয়াল। কিন্তু সেরা ৫ তো দূর সেরা ১০ এও নেই গোধূলি আলাপ। এসপ্তাহে সিরিয়ালের প্রাপ্ত পয়েন্ট মাত্র ৩.৯। যেটা সদ্য শেষ হওয়া সিরিয়াল ‘অপরাজিতা অপু’ এর থেকেও কম।

Related Articles

Back to top button