খবরবিনোদনসিরিয়াল

আবারও বাংলার সেরা মিঠাই! সেরা দশ থেকে বাইরে খড়কুটো, রইল সম্পূর্ণ টিআরপি তালিকা

বিগত কয়েক মাস ধরে সিরিয়ালের  জগতে দাপিয়ে বেড়াচ্ছে মিঠাই সিরিয়াল (mithai serial)। বরাবর সেরার শিরোপা ছিনিয়ে নিয়েছে সে। আর প্রতিবারের মত এবারেও সবাইকে বুঝিয়ে দিল বাংলার সেরা মিঠাই ছাড়া আর কেউ নয়! তবে দিন দিন পিছোতে পিছোতে এবার তালিকার প্রথম দশ থেকেই গায়েব হয়ে গেছে খড়কুটো। ইতিমধ্যেই বেরিয়ে গেছে এসপ্তাহের টিআরপি তালিকা (TRP List)।

তালিকায় দর্শকদের প্রত্যাশা মত এবারেও মিঠাই রয়েছে প্রথম স্থানে। পিকনিকের পর্বে দর্শকের মন জিতে নিয়ে ১১.১ পয়েন্টে প্রথমস্থানে মিঠাই। আর মিঠাইয়ের ঠিক পিছনেই রয়েছে উমা ও যমুনা ঢাকি। দুজনেই হাড্ডাহাড্ডি লড়াই করেছে দ্বিতীয় স্থানের জন্য। আর দুজনেরই পয়েন্ট ৯.৫। তৃতীয় স্থানে রয়েছে খুকুমণি হোম ডেলিভারি। এসপ্তাহে খুকুমণি পেয়েছে ৯.১ পয়েন্ট।

কিন্তু অবাক কান্ড হয়েছে এসপ্তাহে, দর্শকেরা বহুদিন ধরেই খড়কুটো সিরিয়াল নিয়ে অভিযোগ করে চলেছেন। সিরিয়ালের  কাহিনী অনেকটা একঘেয়ে হয়ে গিয়েছে। আর এবার দর্শকদের অপছন্দটা ধরা পড়ল টিআরপি তালিকায়। বিগত কয়েক সপ্তাহে শেষের দিকে অর্থাৎ নবম বা দশম স্থানে থাকলেও এবারে সেরা দশ থেকেই হারিয়ে গিয়েছে খড়কুটো।  চলুন একঝলকে দেখে নেয় যাক সম্পূর্ণ টিআরপি তালিকা।

মিঠাই – ১১.১ (প্রথম)

উমা, যমুনা ঢাকি – ৯.৫ (দ্বিতীয়)

খুকুমণি হোম ডেলিভারি – ৯.১  (তৃতীয়)

সর্বজয়া, অপরাজিতা অপু – ৮.০

মন ফাগুন – ৭.৯

ধুলোকণা, আয় তবে সহচরী – ৭.৬

খেলাঘর – ৭.৫

রাণী রাসমণি – ৭.২

গঙ্গারাম – ৭.১

কৃষ্ণকলি –  ৬.৮

প্রসঙ্গত, এ সপ্তাহেই শেষ হতে চলেছে শ্রীময়ী সিরিয়াল। কিন্তু খড়কুটো সিরিয়ালের মত শ্রীময়ীকেও এবারের টিআরপি তালিকায় সেরা দশের মধ্যে দেখা গেল না। শ্রীময়ী সিরিয়ালে রোহিত সেনকে অনেক কষ্টে ফিরে পেলেও শেষ পর্যন্ত আর বাঁচানো গেল না। ক্যান্সারের আক্রান্ত হয়েই মারা গেলেন রোহিত সেন। আগামী ১৯ শে ডিসেম্বর শেষ হতে চলেছে সিরিয়াল। বদলে নতুন সিরিয়াল ‘গাঁটছড়া’ আসছে শ্রীময়ীর স্লটে।

Related Articles

Back to top button