বিনোদনসিরিয়াল

জল্পনাই সত্যি হল ! ‘খুকুমণি হোম ডেলিভারির ‘ অন্তিম পর্বের শ্যুটিং -এ কেঁদে ভাসালেন ধারাবাহিকের কলাকুশলীরা

মাত্র দিন কয়েক আগের কথা ষ্টার জলসায় সদয় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক “খুকুমণি হোম ডেলিভারি ” , এক্কেবারে নতুন ধাঁচের এই ধারাবাহিক প্রথম দিকে TRP রেটিংয়ে বেশ উপরের দিকেই ছিল ,কিন্তু শেষ কয়েক সপ্তাহ ধারাবাহিকের ফলাফল এতটাই খারাপ ছিল যে হঠাৎই ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়। আর এত কম দিনের মধ্যে এই বাংলা ধারাবাহিকের বন্ধ হয়ে যাওয়াটাকে মেনে নিতে পারছেন না দর্শকরা।

তবুও নির্মাতা আর উপর তোলার চাপে শেষমেশ বন্ধই করে দিতে হচ্ছে ধারাবাহিক। তাই অবশেষে সারা হল ‘খুকুমনি হোম ডেলিভারি’র শেষ দিনের শ্যুটিং। মাত্র ৬ মাস আগে শুরু হয়েছিল ধারাবাহিক, কিন্তু শুরু হতে না হতেই  বেজে গেল।  স্বভাবতই মন খারাপ ধারাবাহিকের সমস্ত কলাকুশলীদের। টাইমমেশিনে করে গত কয়েক মাস আগে পিছিয়ে গেলেই দেখা যাবে , শুরুটা বেশ জোরদারই হয়েছিল ‘খুকুমনি হোম ডেলিভারির ‘. বাংলার হারিয়ে যাওয়া রান্না , হোম ডেলিভারি করা খুকুমনির গল্প অনেকেরই মনে জায়গা করে নিয়েছিল। বিশেষ করে, এই ধারাবাহিকের মুখ্য চরিত্র বিহান এর সঙ্গে খুকুমনি সম্পর্ক।

ধারাবাহিকের শুরুতে খুকুমনির ধারাল সংলাপ, বিহারের মানসিক প্রতিবন্ধকতা কাটিয়ে তাকে নিয়ে খুকুর লড়াই সবই দর্শকদের পছন্দই ছিল। কিন্তু পরবর্তীতে কিছু অপ্রীতিকর ঘটনার জেরে সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকের মুখ্য চরিত্র খুকুমনি কে নিয়ে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের কটূক্তি, টিআরপি তলানিতে ঠেকাই ধারাবাহিক বন্ধের মুখ্য কারন হয়ে দাঁড়ায়।

এত বিবাদ ঝামেলাঝাটির শেষে এদিন ‘ধারাবাহিকের শেষ দিনের শ্যুটিং এ কেঁদে ভাসালেন কলাকুশলীরা , এদিন কারোর চোখের জল যেন বাঁধ মানলনা। ধারাবাহিকের একজন অন্যতম অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ সোশ্যাল মিডিয়াতে কলাকুশলীদের আবেগপ্রবণ হওয়ার ছবি তুলে ধরেছেন। ধারাবাহিকে, মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন দীপান্বিতা রক্ষিত ,এটিই ছিল তার ডেবিউ। এদিন তার ছিল মন খারাপ। গোটা সেটে কারোর মন খারাপ, আবার কেউ কেউ আবেগপ্রবণ হয়ে কেঁদে ফেলেন। ধারাবাহিকের মুখ্য চরিত্র বিহান ওরফে রাহুল মজুমদার সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে বলেছেন, ‘আমরা সকলকে মিশ করব’।

Related Articles

Back to top button