বিনোদনসিরিয়াল

সিরিয়ালের ‘নেতাজির’ কোলে অভিনেত্রী দিয়া, জমে ক্ষীর অভিষেক বোসের প্রেম কাহিনী

বাংলা সিরিয়ালের (Serial) মধ্যে বেশ জনপ্রিয় দুটি সিরিয়াল হল ‘নেতাজি’ ও ‘সীমারেখা’। ‘নেতাজি’ সিরিয়ালে অভিনেতা অভিষেক বোসকে (Abhishek Bose) দেখা গিয়েছিল নেতাজির চরিত্রে অভিনয় করতে। নিজের দুর্দান্ত অভিনয়ের কারণে দর্শকদের মন জয়ে করে নিয়েছেন অভিনেতা। নেতাজি সিরিয়াল শেষ হয়ে বেশ কিছু দিন হয়ে গিয়েছে। বর্তমানে ‘গঙ্গারাম’ সিরিয়ালে ফের দেখা যাবে অভিষেক বোসকে। অন্য দিকে ‘সীমারেখা’ সিরিয়ালে  বিন্দির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী দিয়া মুখার্জী (Diya Mukherjee)। সিরিয়ালে দিয়ার অভিনয় নজর করেছিল সকলেরই। অবশ্য শুধু এই সিরিয়ালের নয়, এরপের আরো কিছু সিরিয়ালে দেখা গিয়েছে দিয়া মুখার্জীকে।

Abhishek Bose diya Mukherjee অভিষেক বোস দিয়া মুখার্জী

সম্প্রতি ‘মিঠাই’ নামক একটি সিরিয়াল শুরু হতে চলেছে জি বাংলার পর্দায়। সেই সিরিয়ালে শ্রীতমার চরিত্রে অভিনয় করবেন দিয়া মুখার্জী। ‘মিঠাই’ গল্পে মিষ্টি নিয়ে চলবে কাহিনী। তবে সে সব এখন থাক। সিরিয়াল ছেড়ে এবার বাস্তবে আসা যাক! সিরিয়ালের অভিনেত্রী দিয়া মুখার্জী বর্তমানে নেতাজি সিরিয়ালের নেতাজি  অর্থাৎ অভিনেতা অভিষেক বোসের প্রেমে পড়েছেন।

Abhishek Bose diya Mukherjee অভিষেক বোস দিয়া মুখার্জী

হ্যাঁ! ঠিকই শুনেছেন সিরিয়ালের বিন্দি তথা মিঠাই এর বাস্তব জীবনের হিরো হলেন সিরিয়ালের পর্দার নেতাজি অর্থাৎ অভিষেক বোস। দুজনকে বর্তমানে মাঝে মধ্যেই একত্রে দেখা যায়। খুব একটা গোপনে নেই এই টেলি তারকাদের প্রেম কাহিনী। সম্প্রতি বড়দিন উপলক্ষে টেলি তারকারা নিজেদের মত করে ক্রিসমাস সেলেব্রেশন করেছেন ও ছবি শেয়ার করেছেন। এবার এই দুই তারকা অর্থাৎ  অভিষেক-দিয়ার বড়দিনের সেলেব্রেশনের ছবিও প্রকাশ্যে এল।

Abhishek Bose diya Mukherjee অভিষেক বোস দিয়া মুখার্জী

অভিনেতা অভিষেক বোস তার সোশ্যাল মিডিয়াতে বড়দিনের সেলেব্রেশনের ছবি শেয়ার করেছেন। ছবিতে অভিনেত্রী দিয়া মুখার্জীকে নিয়ে বসে আছেন অভিষেক। তবে, ছবি দেখলেই বোঝা যাবে একেবারে রোমান্সে ভরপুর দুজনের প্রেমকাহিনী। ছবিতে অভিষেকের কোলে বসে রয়েছেন অভিনেত্রী হিয়া। আর তাকে ভালোবাসার আদোরে ভরিয়ে দিয়েছেন অভিষেক।

Abhishek Bose diya Mukherjee অভিষেক বোস দিয়া মুখার্জী

Related Articles

Back to top button