বিনোদনসিনেমাসিরিয়াল

বাড়ি ভাড়া দেওয়ার টাকা পর্যন্ত নেই! তীব্র অর্থ সংকটে সালমন খানের সহ অভিনেত্রী

করোনা সংক্রমণের জেরে নাজেহাল গোটা বিশ্ব। সংক্রমণ মোকাবিলায় লক ডাউনের জেরে বিভিন্ন পেশার মতোই কোপ এসে পড়েছে বিনোদন জগতেও। কাজ না থাকায় অনেক শিল্পীই ভুগছেন অর্থ সংকটে। বলিউডের এমনই একজন বর্ষীয়ান অভিনেত্রী সুনীতা শিরোলে (Sunita Shirole)। এককালে তিনি সালমান খানের (Salman Khan) সিনেমায় অভিনয় করেছেন। এছাড়াও হিন্দি টেলিভিশন জগতেও পরিচিত মুখ ছিলেন তিনি।

করোনা সংক্রমণের জেরে এখন কোনো কাজ নেই অভিনেত্রীর হাতে। বর্তমানে তাঁর বয়স বয়স ৮৫ বছর। তাই বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। ইতিমধ্যেই শেষ হয়েছে তাঁর জমানো টাকা। চিকিৎসা করানোর টাকা তো দূরের কথা পরিস্থিতি এমন পর্যায়ে দাঁড়িয়েছে যে মুম্বইতে যে বাড়িতে পেয়িং গেস্ট থাকতেন হাতে টাকা না থাকায় গত তিন মাস সে বাড়ির ভাড়াও দিতে পারেননি তিনি।

আপাতত সহকর্মী অভিনেত্রী নূপুর অলঙ্কারের বাড়িতে রয়েছেন তিনি। বর্ষীয়ান অভিনেত্রীর এই অসহায় অবস্থার কথা জানতে পেরে সিনে অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাসোসিয়েশনের তরফে নূপুরের কাছে তাঁর জন্য কিছু আর্থিক সাহায্য পাঠানো হয়েছে। এ জন্য সিআইএনটিএএ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন সুনীতা।

সংবাদমাধ্যমে সুনীতা জানিয়েছেন ‘প্যানডেমিকের আগে পর্যন্ত কাজ করেছি আমি। প্যানডেমিকে কাজ ছিল না। তখন তো বেঁচে থাকতে হবে, সে সময় আমার সব সঞ্চয় ফুরিয়ে গিয়েছে। কিডনি সংক্রমণ আর হাঁটুর ব্যথা নিয়ে তার মধ্যে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল। খুব খারাপ অবস্থা হয়েছিল। হাসপাতালেই দু’বার পড়ে গিয়েছিলাম। তখন আমার বাঁপায়ে চিড় ধরে। বাঁ পা আর ভাঁজ করতে পারি না। অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। সব কিছু নিয়ে লড়াই করছি।’

উল্লেখ্য অভিনয় জীবনে তিনি একাধিক বলিউড মুভিতে কাজ করেছেন। তার মধ্যে অন্যতম হল সালমন খানের ‘বজরঙ্গি ভাইজান’। এ ছাড়া দ্য ‘লেজেন্ড অব ভগৎ সিং’, ‘মেড ইন চায়না’, ‘কৃষ্ণা: দ্য ওয়ারিয়র পোয়েট’-এর মতো ছবি। অন্যদিকে টেলিভিশনে ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’-এর মতো সিরিয়ালে তাঁর অভিনয় দাগ কেটেছিল দর্শকমনে।

Related Articles

Back to top button