গসিপবিনোদন

৭০ বছরেও মা নয় দেখে মনে হয় দিদি! সৌন্দর্যে ক্যাটরিনা কাইফকে কয়েক গোল দেবে তার মা, রইল ছবি

বলিউডের প্রথম সারির সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। গত কয়েকদিন আগে পর্যন্তও তিনি ছিলেন শিরোমামে। কারণ সমস্ত জল্পনায় শিলমোহর দিয়ে গত ৯ ডিসেম্বর একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এখন থেকে অফিশিয়াল কৌশল পরিবারের বৌমা ক্যাটরিনা। বিয়ের পর্ব মিটলেও সোশ্যাল মিডিয়ায় এখনও ভাইরাল তাদের বিয়ের ছবি। স্ক্রোল করলে মাঝেমধ্যেই ভেসে উঠছে ক্যাট ভিকির বিয়ের ছবি।

জনপ্রিয় অভিনেত্রীকে ক্যাটরিনা কাইফ নাম চিনলেও জন্মের সময় কিন্তু নাম ছিল অন্য। ১৯৮৩ সালে চীনের হং কং শহরে জন্মগ্রহণ করেছিলেন ক্যাটরিনা তুরকোত্তে (Katrina Turquotte)। জন্মের পর বেশ কিছু দেশে ঘুরে বড় হয়েছেন ক্যাটরিনা। এরপর তিনি সেটল হন লন্ডনে। এমনকি ব্রিটিশ নাগরিকত্ব রয়েছে তার। সেখানেই মডেলিংয়ের কাজ করতেন অভিনেত্রী। লন্ডনের এক ফ্যাশন শোতে ভারতীয় চলচিত্র পরিচালক কাইজাদ গুস্তাদ অভিনেত্রীকে প্রথম ছবির অফার দেন।

২০০৩ সালে প্রথম ‘বুম’ ছবিতে অভিনয়ে করেন ক্যাটরিনা। প্রথম ছবিই সুপারহিট, এরপর ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে পরিচয় বাড়তে থাকে আর দর্শকদের কাছে জনপ্রিয়তা। দেখতে দেখতে ক্যাটরিনা হয়ে ওঠেন বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। নিজেকে ঘষে মেজে আজ এই জায়গায় এসেছেন ক্যাট সুন্দরী। এখন বিয়ে করে তার গোছানো সংসার।

তবে আজ আর ক্যাট সুন্দরীকে নিয়ে বেশি কথা এগোবো না। আজ জানাব ক্যাটরিনার মায়ের সম্পর্কে, সম্প্রতি ৭০ বছরে পা দিলেন ক্যাটের মা সুজান। তবে বয়স ৭০ হলেও মেয়েকে রীতিমতো সৌন্দর্যে টেক্কা দিতে পারেন সুজান। এদিন মায়ের জন্মদিনের একগুচ্ছ ছবি শেয়ার করেন নায়িকা। আর সেই ছবি দেখেই রীতিমতো হইচই পড়ে যায় সর্বত্র৷ অভিনেত্রীর থেকেও তার মাকে নিয়েই দর্শকদের মধ্যে উন্মাদনা দেখা গিয়েছে বেশি।

এই ছবি দেখে অনেকেই সুজানের সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে আবার বলেছেন ক্যাটরিনার মা সুজান ক্যাটরিনার থেকে অনেক বেশি সুন্দর। ক্যাটের মা পেশায় একজন আইনজীবী ছিলেন। এছাড়াও সমাজসেবার কাজেও যুক্ত রয়েছেন তিনি।

Related Articles

Back to top button