গসিপবিনোদন

ভারতে থেকেও কানাডার বুকে হাঁকিয়েছেন ১৫০ কোটির বাড়ি! দেখুন অক্ষয় কুমারের ‘রাজকীয়’ প্রাসাদ

বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতাদের একজন অক্ষয় কুমার (Akshay kumar)। তার হাতে ছবির কমতি নেই। কয়েক দশক ধরে বলিউড কাঁপাচ্ছেন তিনি। এমনকী এই নতুনদের ভিড়েও আজও অক্ষয় মানেই হল হাউজফুল। ইতিমধ্যেই তাঁর আসন্ন ছবির শুটিং নিয়ে তিনি বেজায় ব্যস্ত। অন্যদিকে অক্ষয় কুমার এবং বিয়ার গ্রিলসের শো ম্যান ভার্সেস ওয়াইল্ড ও বেশ বড়সড় সাড়া ফেলে দিয়েছে। এই শোতে অক্ষয়কে বিভিন্ন রকমের স্টান্ট করতে দেখা গেছে, যা মুগ্ধ হয়ে দেখেছে তার দর্শককূল৷

৫৩ বছরের এই অভিনেতা গত কয়েক দশক ধরেই শিরোনাম ধরে রেখেছেন। ‘খান’দের রাজত্বেও নিজের অভিনয়ের দক্ষতায় লাগাম ছাড়া পারিশ্রমিক ছাড়া কাজ করেন না তিনি। ফিটনেস আর নিয়মানুবর্তিতাই তাকে সাফল্যের চূড়ায় পৌঁছে দিয়েছে৷ এমনকি ফোর্বসের সমীক্ষা অনুযায়ী বিশ্বের ১০০ জন সর্বাধিক ধনী তারকার তালিকায় উঠে এসেছে বলি খিলাড়ী অক্ষয় কুমারের নাম।

akshay kumar house

ফোর্বস ২০২০-এর শীর্ষ তালিকায় ১০০ জনের মধ্যে জায়গা করে নিয়েছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। শুধু তাই নয় একমাত্র ভারতীয় হিসেবে তিনিই নিজের জায়গা ধরে রেখেছেন। যদিও, ১০০ জনের মধ্যে ৫২ তম স্থানে রয়েছেন অক্ষয়। যদিও আগের বছর ফোর্বসের তালিকায় ৩৩ তম স্থানে ছিলেন অভিনেতা। ২০১৯ সালের জুন মাস থেকে ২০ সালের মে মাস পর্যন্ত তার মোট সম্পত্তির পরিমাণ ৩৬৬ কোটি টাকা। আগের বছর অক্ষয়ের আয় ছিল ৪৯০ কোটি টাকা।

akshay kumar house

যেকোনো ছবি হোক বা বিজ্ঞাপন তার রেট সর্বদাই হাই-ফাই। বর্তমানে কোনো ছবিতে কাজ করার জন্য অক্ষয় পারিশ্রমিক হিসেবে ধার্য্য করেন কমপক্ষে ৪৫ কোটি টাকা, বিজ্ঞাপনের জন্য নেন ৮ থেকে ৯ কোটি। যেমন আয় তেমন ব্যয় ও করেন তিনি। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই অসংখ্য আর্তদের উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

এই বিরাট সম্পত্তির মালিক অক্ষয় কুমারের বাড়ির অন্দরমহল দেখলে আপনার চক্ষু ছানাবড়া হয়ে যেতে বাধ্য। মুম্বাইয়ের জুহুতে অভিনেতার একটি রাজপ্রাসাদ রয়েছে যার মূল্য কমপক্ষে ৮০ কোটি টাকা। এছাড়াও ভারতের বাইরে সুদূর কানাডাতেও তার বিলাসবহুল এক বাংলো রয়েছে যার দাম প্রায় ১২৫ কোটি টাকা। শুধু তাই নয় আন্ধেরী, কেপটাউন, টরেন্টো, গোয়াতেও রয়েছে অভিনেতার বাড়ি।

এছাড়াও তার ৭ টি দামী ব্র‍্যান্ডের ৪ চাকা গাড়ি, নিজস্ব জেট প্লেন, আর অসংখ্য বাইকের সম্ভার রয়েছে৷ যেকোনো দিন হয়ত মুকেশ আম্বানিকেও টেক্কা দিতে পারেন অভিনেতা অক্ষয় কুমার।

Related Articles

Back to top button