বিনোদনসিরিয়াল

ভিজে চুল, উন্মুক্ত নাভি! অ্যাওয়ার্ড প্রোগ্রামে টিপ টিপ বরষা গানে নেচে উষ্ণতা ছড়াল পিহু ঋষি

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই কর্মব্যস্ত জীবন থেকে অবসর মিলতেই সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। আর বিগত বেশ কিছুদিন ধরেই দর্শকমহলে বাড়ছে সিরিয়ালের জনপ্রিয়তা। তাই দর্শকদের চাহিদা পূরণের পাশাপাশি টিআরপি তালিকায় বড়সড় বদল আনতে নিত্যনতুন সিরিয়াল এনে রীতিমতো চমক দিচ্ছে বিনোদন মূলক চ্যানেলগুলি।

তাই সন্ধ্যা হতেই প্রত্যেক বাড়ির ড্রয়িং রুমে বসে একের পর এক ভিন্ন স্বাদের সিরিয়ালের মেলা। তার মধ্যেই পছন্দের সিরিয়াল দেখে মনের ক্লান্তি দূর করেন সিরিয়ালপ্রেমী দর্শকরা। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল স্টার জলসার ‘মন ফাগুন’(Mon Phagun)। এমনিতে এই সিরিয়ালের বয়স বেশি না হলেও মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই ঋষি-পিহুর এই মিষ্টি প্রেমের গল্প মন ছুঁয়েছে দর্শকদের।

ধারাবাহিকে নায়ক ঋষির চরিত্রে টেলি জগতের জনপ্রিয় হার্টথ্রব শন ব্যানার্জি (Sean Banerjee) এবং নায়িকা প্রিয়দর্শিনীর চরিত্রে নবাগতা অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)-এর সম্পর্কের রসায়ন দেখে চোখ ফেরাতে পারেন না দর্শকরা। তাই টিভির পর্দায় প্রিয় জুটি ঋষি পিহুর ঝগড়া, খুনসুটি থেকে রোম্যান্স সবকিছুই চুটিয়ে উপভোগ করেন সিরিয়ালপ্রেমী দর্শকরা।

ধারাবাহিকের বাইরেও এই জুটির জনপ্রিয়তা আকাশছোঁয়া। আর ধারাবাহিকের চরিত্রদের বাইরে তাদের এক মাত্র অন্য রূপে দেখা যায় অ্যাওয়ার্ড অনুষ্ঠান গুলিতে। সেইকারণে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের জন্য সারা বছর অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন দর্শকেরা। এবার এই মঞ্চেই নেচে রীতিমতো আগুন লাগালেন শন সৃজলা।

বলিউডের জনপ্রিয় গান ‘টিপ টিপ বরষা পানি’তে পর্দার পিহু এবং ঋষির দুর্দান্ত নাচ দেখে কার্যত অবাক দর্শকেরা। ভেজা চুল, উন্মুক্ত নাভিতে হলুদ শিফনে সৃজলা যেন রবিনা ট্যান্ডন, সাথে অক্ষয় কুমারের থেকে কম যাননি শন ব্যানার্জিও। আগামী রবি বারেই স্টার জলসার পর্দায় দেখা যাবে এই অনুষ্ঠান।

Related Articles

Back to top button