গসিপবিনোদনসিরিয়াল

ঋষির জন্যই কি প্রেম ভেঙেছে রোহান-সৃজলার! এবার নিজেই মনের মানুষের হদিশ দিলেন ঋষি অভিনেতা শন

বর্তমানে টেলিপাড়ায় তুমুল চর্চায় রয়েছেন মন ফাগুন সিরিয়ালের পিহু অভিনেত্রী সৃজলা গুহ। কারণ দীর্ঘদিন ধরে জনপ্রিয় জুটি রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya) ও সৃজলা গুহ (Sijla Guha)-র বিচ্ছেদ হয়ে গিয়েছে। অনেকের ধারণা সিরিয়ালের অভিনয়ের দৌলতে অনেকটাই কাছাকাছি এসেছে পিহু-ঋষি। তাই চর্চায় উঠে এসেছেন ঋষি অভিনেতা শন ব্যানার্জিও (Sean Banerjee)।

বেশ কিছুদিন ধরেই টলিপাড়ার এই জুটির ব্রেকআপ নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিলো। তবে এবার সেই জল্পনায় সিলমোহর পরে গিয়েছে। গত রবিবার নিজেদের সোশ্যাল মিডিয়াতে ব্রেকাপের কথা জানিয়ে দিয়েছেন দুজনেই। আর তারপর থেকেই মন খারাপ ভক্তদের। তবে ব্রেকাপের খবর পাওয়ার পরেই জল্পনা শুরু হয় যে ঋষি অভিনেতা শনের সাথে প্রেমের কারণেই নাকি বিচ্ছেদ হয়েছে।

দুজনের মাঝে তৃতীয় কোনো ব্যক্তির জল্পনার ইতি রোহান নিজেই করেছেন। তিনি স্পষ্ট জানিয়েছেন, তাঁরা আলাদা হলেও সেটা ব্যক্তিগত সিদ্ধান্ত। কোনো তৃতীয় ব্যক্তি নেই। অর্থাৎ শন ব্যানার্জী কিন্তু মোটেই বিচ্ছেদের কারণ নন। কিন্তু এ ব্যাপারে শনের মন্তব্য কি? অভিনেতা কি প্রেম করছেন নাকি সিঙ্গেল? যদি প্রেম করেন তাহলে কে সেই ভাগ্যবতী আর যদি না করেন তাহলে কেমন প্রেমিকা চান তিনি? এই সমস্ত প্রশ্নের উত্তর মিলেছে।

আসলে বাংলা টেলিভিশনের জগতে হ্যান্ডসাম অভিনেতাদের মধ্যে অন্যতম হয়ে গিয়েছেন শন ব্যানার্জী। তাই তাকে দেখে ক্রাশ খাওয়া ভক্তের সংখ্যা নেহাত কম নয়। দেখতে যেমন সুন্দর তেমনি লম্বা আর দুর্দান্ত শারীরিক গঠন সাথে হিরোও বটে তাই চাইলে প্রেমিকার অভাব হবে না অভিনেতার। তবে সত্যি বলতে শন এখনও সিঙ্গেল রয়েছেন।

বর্তমানে প্রেম না করলেও ভবিষ্যতে প্রেমে পড়তেই পারেন অভিনেতা। তাহলে কেমন মনে মানুষ পছন্দ অভিনেতার? জানা যায় অভিনেতা এমন মানুষকেই মনের মানুষ করবেন জেক চোখ বন্ধ করে বিশ্বাস করা হয়। যাকে বলে প্রেমে অন্ধ হয়ে যেতেও রাজি শন। তাই আপনিও যদি সিঙ্গেল থাকেন আর শনের সাথে প্রেম করতে চান তাহলে একবার ট্রাই করে দেখতেই পারেন।

Mon Phagun Rishi actor Sean Banerjee birthday celebration

প্রসঙ্গত, কিছুদিন আগেই সিরিয়ালের ব্যস্ততার ফাঁকে ছুটি কাটাতে গোয়াতে হাজির হয়েছিলেন অভিনেতা। নিজের ২৪ তম জন্মদিন সেখানেই বন্ধুদের সাথে সেলিব্রেট করেছেন তিনি। মাঝরাতে গোয়ার এক ফ্যান্সি গ্রিক রেস্ট্রোবারে কেক কেটে হয়েছে সেলিব্রেশন। সাথে ছিল শ্যাম্পেনের বোতলও। জন্মদিনের সেলিব্রেশনের একাধিক ছবি ভাইরাল হয়ে পড়েছিল নেটপাড়ায়।

Related Articles

Back to top button