বিনোদন

বাংলা টেলিভিশনের হার্টথ্রব এবার বলিউডে! ‘খল চরিত্র ‘ দিয়েই হিন্দি ছবিতে ডেবিউ করবেন শন ব্যানার্জি

এই মুহুর্তে টেলিপাড়ার হার্ট থ্রব হলেন শন ব্যানার্জি (Sean banerjee)। এমন সুপুরুষ অভিনেতার প্রেমে যে কত মহিলা পাগল তার ইয়ত্তা নেই৷ সত্যি বলতে, অভিনয় তার রক্তে রয়েছে। তিনি বিখ্যাত অভিনেত্রী সুপ্রিয়া দেবীর নাতি। একের পর এক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে দেখা গিয়েছে তাকে৷ ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিক দিয়েই ছোট পর্দায় তার অভিষেক। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক কাজের অফার এসেছে অভিনেতার হাতে।

এরপর তিনি ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালের মাধ্যমে চূড়ান্ত জনপ্রিয়তা অর্জন করেছিলেন। সিরিয়ালে এক ডাক্তারের সাথে প্রেমের কাহিনী দেখানো হয়েছিল। সিরিয়ালের মূল চরিত্র ছিল উজান আর হিয়া। উজানের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা শন ব্যানার্জী (Sean Banerjee)। আর হিয়ার চরিত্রে ছিলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। উজান আর হিয়ার প্রেম কাহিনী নিয়েই ছিল সিরিয়ালের মূল গল্প।

এখানে আকাশ নীল সিরিয়ালটি শেষ হয়েছে বহু দিন আগেই। তবে সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই ছিল যে এখনো সিরিয়ালের চরিত্রগুলি বেশ ভালোভাবেই মনে আছে দর্শকদের। আর এই মুহুর্তে অভিনেতা শন ব্যানার্জিকে সবার ঋষি নামেই চেনে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ এ নায়ক চরিত্রে অভিনয় করে বহু মহিলার রাতের ঘুম কেড়েছেন তিনি।

Mon Phagun Rishi actor Sean Banerjee birthday celebration

টেলি পাড়ার এই হ্যান্ডসামের মুকুটে এবার জুড়লো নতুন পালক। বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন অভিনেতা। তাও আবার তার প্রথম ছবিই বলিউডে। সুতরাং শন ব্যানার্জি বলিউড ছবি দিয়েই অভিষেক করবেন বড় পর্দায়। ফিল্মের নাম ‘অন্তর্দৃষ্টি’। হিন্দি ভাষায় তৈরি হবে এই ফিল্ম। ছবির পোস্টার লঞ্চের দিন নিজের মাকে নিয়ে উপস্থিত হয়েছিলেন অভিনেতা।

বলিউডের নামী সিনেমাটোগ্রাফার কবীর লাল (Kabir Lal) পরিচালিত এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), ইন্দ্রজিৎ চক্রবর্তী (Indrajit Chakraborty), রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) প্রমুখ। ছবির এই জোরদার কাস্টই দর্শকদের মধ্যে আগ্রহ আরও কয়েক গুণ বাড়িয়ে তুলেছে। তবে শন এই ছবিতে ভিলেন, প্রিয় নায়ককে নতুন রূপে দেখতে দর্শকেরা মরিয়া।

Related Articles

Back to top button