কাজের জেরে পাহাড়েই জন্মদিন কাটল ডাক্তার উজানের! লাইভে এসে শিকার করলেন মায়ের জন্য মন খারাপের কথা


জন্মদিনে মা কে বড়ই মনে পড়ছে বারবার! এই প্রথমবার জন্মদিনে মায়ের থেকে অনেক দূরে শন ব্যানার্জী (Sean Banerjee)। টলিউডের একসময়ের বিখ্যাত অভিনেত্রী সুপ্রিয়া দেবীর পৌত্র হলেন শন ব্যানার্জী। শন নিজের অভিনয় দক্ষতার দ্বারা ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ষ্টার জলসা (Star Jalsha) চ্যানেল এ “এখানে আকাশ নীল” ও “আমি সিরাজের বেগম” ধারাবাহিকে মুখ্য চরিত্রে শন ব্যানার্জী ও অনামিকা চক্রবর্তীর দর্শকের মনে আলাদা জায়গা তৈরী করে দিয়েছে।

সম্প্রতি ষ্টার জলসায় তৃতীয়বার কাজের সুযোগ পেয়েছেন অভিনেতা। খুব শিঘ্রই আবার দর্শকরা তাদের প্রিয় উজানকে (শন ব্যানার্জী) কে নতুন রূপে নতুন চরিত্রে দেখতে চলেছি। শন ব্যানার্জী এবার (উজান) হয়ে নয় বরং এবার তিনি ঋষিরাজ হয়ে সকলের সামনে টেলিভিশনের পর্দায় “মন ফাগুন (Mon Phagun)” নামের একটি ধারাবাহিকে (পিহু) অভিনেত্রী সৃজলা গুহ র বিপরীতে কাজ করবেন। এক নতুন রকমের প্রেমের দুস্টু-মিষ্টি গল্প দর্শকের মন কাড়তে আসছে ষ্টার জলসার পর্দায়।

আজ শন এর শুভ জন্মদিন। এই দিনটি শন তার মায়ের সাথেই কাটিয়ে থাকেন, তবে এবার এই মন ফাগুন এর শুটিং এর জন্য শন কে নর্থ বেঙ্গল এ থাকতে হচ্ছে। যদিও শন পাহাড়ের প্রতি নস্টালজিক হয়ে পড়েন বারংবার। তবে আজ জন্মদিনের দিন তিনি তার মা কে খুব মিস করছেন এমনটাই জানিয়েছেন অভিনেতা। প্রতিবার অভিনেতার জন্মদিন তার বাড়িতেই কাটে। পরিবারের সকলে কাজের চেইপ উপস্থিত থাকতে পারেন না প্রতি বছর। তবে এই বছর অভিনেতার ২৬ তম জন্মদিনে পরিবারের সকলেই বাড়িতে ছিলেন শুধু ছিলেন না যার জন্মদিন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sean Banerjee (@seanbanerjee.sb)

অভিনেতার লাইভ এ আসার কথা ছিল কাজের চাপে তিনি লাইভ এ আসতে পারেননি, তাই অনুরাগীদের প্রতি দুঃখ প্রকাশ করেছেন। তার জন্মদিনে অনুরাগীদের তাকে পাঠানো অসংখ শুভেচ্ছা বার্তায় তার মন আনন্দে ভরে উঠেছে। তিনি এভাবেই দর্শকের ভালোবাসা প্রার্থনা করেছেন আর জন্মদিনের উপহার হিসাবে তিনি দর্শকের প্রচুর ভালোবাসা ও সমর্থন চেয়েছেন। তার ইচ্ছা বয়সের সাথে সাথে যেন দর্শকের ভালোবাসাও বাড়তে থাকে তার প্রতি।