বিনোদনভাইরালভিডিও

সীমা ছাড়াচ্ছে ‘কাঁচা বাদাম’! স্কুল ব্যাগ কাঁধে নাচছে পড়ুয়ারা, ভিডিও দেখে হাসছে নেটপাড়া

সোশ্যাল মিডিয়ার দৌলতে কখন যে কে রাতারাতি সেলিব্রিটি হয়ে পরে সেটা বোঝা দায়! এই যেমন ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের জেরে ভাইরাল হয়ে পড়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। আর গান ভাইরাল হওয়ার পর সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি কেউই বাদ যায়নি গানের সাথে কোমর দোলাতে। এর আগেও একাধিক গান এসেছে তবে সেগুলির ট্রেন্ড কিছুদিন পরেই ফিকে হয়ে গিয়েছে। কিন্তু ‘কাঁচা বাদাম’ কিন্তু আলাদাই চলছে।

এই একটা গানের জেরেই দেশে তো বটেই বিদেশেও নাম কামিয়েছেন ভুবন বাবু। বীরভূমের কাঁচা রাস্তা থেকে কলকাতা থেকেই মুম্বাই পাড়ি দিয়েছেন। রিয়্যালিটি শোয়ের মঞ্চে বিশেষ অতিথি হয়েও দেখা করেছেন তাবড় তাবড় সমস্ত সেলিব্রিটিদের সাথে। তাঁর গানের রিমেক করে অনেকেই অনেক গান বানিয়েছেন তবে আজও আসল ‘কাঁচা বাদাম’ গান সুপারহিট রয়েই গেছে।

Kacha Badam SInger Bhuban Badyakar got Offer from International Singer

আগেই বলেছি বাচ্চা থেকে বুড়ো সকলেই এই গানে মজেছে। আর ফাঁক পেলেই সোশ্যাল মিডিয়াতে কাঁচা বাদাম’ রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছে সকলেই। এবার সেই দলেই নাম লেখালো এক স্কুলের পড়ুয়া। স্কুল থেকে ফেরার পথে পিঠে স্কুল ব্যাগ নিয়েই রাস্তাতেই নাচতে শুরু করেছে সে। দূরে থাকা কেউ একজন রেকর্ড করেছে আর কাঁচা বাদাম গানে নাচছে ওই ছেলেটি।

শুধু তাই নয় ছেলেটিকে নাচতে দেখে পিছনে আসতে থাকা তাঁর বন্ধুও নাচতে শুরু করে দিয়েছে। এই গোটা কান্ডটাই ক্যামেরা বন্দি করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। এই ভিডিও এখন ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। ইতিমধ্যেই ভিডিওতে প্রায় তিন লক্ষ লাইক পরে গিয়েছে। নেটিজেনরা ভিডিও দেখা হেসে গড়াগড়ি খেয়েছেন। তো কেউ আবার বলেছেন এবার এই কাঁচা বাদাম বন্ধ হওয়া উচিত।

 

View this post on Instagram

 

A post shared by RVCJ Media (@rvcjinsta)

প্রসঙ্গত, একটা গানেই ভুবনজোড়া খ্যাতি পেলেও থামতে চান না বাদাম কাকু। কিছুদিন আগেই বাংলাদেশী গায়ক তথা পরিচালক তথা অভিনেতা হিরো আলমের সাথে নতুন গান রিলিজ করেছেন তিনি। নতুন গানের নাম ‘হাউ ফানি’। ভুবন বাদ্যকর ও হিরো আলমের এই গানও বেশ ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

Related Articles

Back to top button