ভাইরালভিডিও

কেলেঙ্কারি! নতুন বউয়ের কান্নায় মেকাপ ধুয়ে বেরিয়ে এল আসল রূপ, তুমুল ভাইরাল ভিডিও

Viral video: এই তো বিয়ের মরসুম চলছে। আর আজকালকার বিয়ে মানে তার তোরজোর শুরু হয়ে যায় মোটামুটি বছরখানেক আগে থেকেই। ডেকরেশন, ক্যাটারার, ক্যামারা থেকে মেয়ের সাজগোজ তো রয়েইছে। আর বিয়ের দিন সবার থেকে আলাদা দেখাতে মেকাপ আর্টিস্টের রমরমাও বেড়েছে। আর মেকাপের দ্বারা কী না হয়? বোচা নাক কে টিকালো করা থেকে, ছোট চোখ বড় করা, গায়ের রঙ ফর্সা করা এসবই সম্ভব।

সম্প্রতি নেটপাড়ায় তুমুল ভাইরাল একটি ভিডিও দেখলে হাসতে হাসতে পেটে খিল ধরে যেতে পারে আপনার। মেকাপ কমবেশি সব মেয়েই করতে ভালোবাসে। কিন্তু কেউ কেউ মেকাপেই নিজেকে এমনভাবে ঢেকে রাখে যা মেকাপ ছাড়া তাকে দেখলে চেনা দায় হয়ে পড়ে।

আর এই মেকাপের জন্য ধোকা খেয়েছে বহু ছেলেই। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ে রীতিমতো শেষ। বউকে নিয়ে বাড়ি ফিরছেন বর। স্বভাবতই মেয়েরা শ্বশুর বাড়ি যাওয়ার সময় কেঁদে ভাসায়। আর এইবার এই কান্নাই হল বিপদ। কাঁদতে কাঁদতে সে বরের ঘাড়ে মাথা রেখে গাড়িতেই ঘুমিয়ে পড়ে। আর তার স্বামী রুমাল দিয়ে তার চোখের জল মোছাতে গেলেই উঠে আসে একগাদা মেকাপ। আর আসল চেহারা বেরিয়ে আসে মেয়েটির। ভিডিও শেয়ার হতেই ঝড়ের গতিতে শেয়ার হয়েছে, এবং উঠে এসেছে মজার মজার মন্তব্যই। অনেকেই বলেছেন মেকাপে মুখ না ঢেকে নিজের যেটুকু আছে সেটাকেই ভালোবাসতে।

Related Articles

Back to top button