বিনোদনসিরিয়াল

পূর্ণা নয় শান্টুর আসল প্রেমিকা এই সুন্দরী! প্রথমবার ভালোবাসার মানুষকে প্রকাশ্যে আনলেন সৈয়দ আরেফিন!

স্টার জলসার ‘খেলাঘর’ (Khela ghor) ধারাবাহিকটি বেশ জনপ্রিয়। এই সিরিয়ালের অন্য ধাঁচের গল্প ইতিমধ্যেই বেশ মন কেড়েছে দর্শকদের। ধারাবাহিকের প্রধান দুই চরিত্র শান্টু এবং পূর্ণা। যেখানে শান্টুর ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা সৈয়দ আরেফিন (sayed arefin)। ইতিমধ্যেই খেলাঘরের সুবাদে শান্টু পূর্ণার রসায়নে মুগ্ধ দর্শকেরা। আর শান্টু ওরফে সৈয়দ যে কত মেয়ের ক্রাশ তা গুনে শেষ করা যাবেনা।

টেলি পাড়াতে অনেকেই সৈয়দকে বলেন ‘হৃতিক’। আর প্রত্যেকবার সেটা শুনে একটু লজ্জা পান, আবার মনে মনে একটু খুশিও হন। তবে এই প্রথম নয়, এমনটা শুনে আসছেন তিনি সেই স্কুল জীবন থেকে। তবে টেলিপাড়ার হার্টথ্রব সৈয়দ এবার মহিলা ভক্তদের মন ভেঙে প্রকাশ্যে আনলেন বাস্তব জীবনের প্রেমিকাকে।

হ্যাঁ, প্রেম করছেন অভিনেতা সৈয়দ আরেফিন, আর এই প্রথম বার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তার সঙ্গে আদুরে মুহুর্ত শেয়ারও করেছেন অভিনেতা। প্রেমিকার সঙ্গে পাহাড়ের কোলে দাঁড়িয়ে তাকে জড়িয়ে ধরে ভিডিও বানিয়েছেন পর্দার শান্টু। তার প্রেমিকার নাম তানিয়া মুখোপাধ্যায়।

রিল ভিডিওর নেপথ্যে বাজছে অরিজিত সিং-এর গান ‘দেখা হাজারো দফা আপকো’ । ভিডিওর ক্যাপশনে আরোফিন স্পষ্ট লিখেছেন, ‘যদি আমি জেনে থাকি ভালোবাসা কী, তা শুধু তোমার কারনেই’। ভিডিও প্রকাশ্যে আসতেই হুহু করে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এক অনুরাগী লিখেছেন ‘অবশেষে আজ বৌদির দেখা পেলাম, অনেক অভিনন্দন দুজনকে’। অপর একজন লিখেছেন- ‘রব নে বানাদি জোড়ি, একসঙ্গে খুব ভালো থাকো তোমরা’। পুজোর ছুটি পেতেই হিমাচলে প্রেমিকার সঙ্গে উড়ে গিয়েছেন আরোফিন, আর সেখানকারই নানান মিষ্টি মুহুর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চলেছেন অভিনেতা৷

 

 

View this post on Instagram

 

A post shared by Arefin (@arefin_official)

Related Articles

Back to top button