বিনোদনসিনেমা

মিমি নুসরতকে হিংসা নয়, ইঁদুর দৌড়ে নেই সায়ন্তিকা! নিজের বিয়ের জন্য পাত্র খুঁজছেন নায়িকা

টলি পাড়ার সুন্দরী নায়িকা সায়ন্তিকা বন্দোপাধ্যায় (Sayanyta Banerjee)। ২০০৯ সালে পরিচালক স্বপন সাহার পরিচালনায় ‘ঘর সংসার’ সিনেমা দিয়ে অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল  সায়ন্তিকার। তবে অভিনেত্রীর  জীবনে টার্নিং পয়েন্ট হলো ২০১২ সালের সিনেমা ‘আওয়ারা’ (Awara)। সেবছর রবি কিনাগীর পরিচালনায় সুপারস্টার জিতের বিপরীতে অভিনয় করে প্রথম নজরে এসেছিলেন অভিনেত্রী।

সদ্য  পার হয়েছে সায়ন্তিকার এই সিনেমার ১০ বছর। আগেই বলেছি এটি অভিনেত্রীর ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট এই সিনেমা ছিল।  তাই এই সিনেমার প্রতি সায়ন্তিকার নিজেরই রয়েছে এক অদ্ভুত ভালো লাগা। এপ্রসঙ্গে সম্প্রতি আনন্দবাজার পত্রিকায় দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন জিৎ গাঙ্গুলীর  একাধিক গানের তিনি লিভ দিলেও এই সিনেমাটি ব্যক্তিগত ভাবে তার ভীষণ প্রিয়।

Sayantika Banarjee Tollywood

সম্প্রতি সেই সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন শুরু থেকেই এই সিনেমা নিয়ে তিনি বড্ড খুঁতখুঁতে। তাই যে কোন সিনেমায় অভিনয় করার ক্ষেত্রে খুব ভেবেচিন্তে বেছে বেছে সিনেমায় অভিনয় করেন তিনি। তবে কোনদিনই প্রচুর কাজ করতে চাননি সায়ন্তিকা, বরং তিনি যে কাজটা করবেন সেটাই যেন ভালো কাজ হয়, এমনটাই চেয়েছিলেন তিনি।

সেদিক দিয়ে দেখতে গেলে বাংলা ইন্ডাস্ট্রিতে সায়ন্তিকার মতোই প্রথমসারির অভিনেত্রী যারা অর্থাৎ মিমি (Mimi) নুসরতের (Nusrat) হাতে সারাবছর থাকে ঠাসা কাজ। তাই সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়েছিল অভিনেত্রীর হিংসা হয় নাকি। তবে এ প্রসঙ্গে অভিনেত্রী নিজে বলেছেন তিনি সবসময় স্বাস্থ্যকর প্রতিযোগিতায় বিশ্বাস করেন।

অভিনেত্রীর কথায় ওদের দেখে একটুও হিংসা হয় না তার। কারণ তিনি নিজেই ওই ইঁদুর দৌড়ে সামিল নেই।  এছাড়া এদিন অভিনেত্রীর বিয়ের প্রসঙ্গ উঠতেই রাখঢাক না রেখেই তার স্পষ্ট জবাব ‘আমি তো বলছি আমার জন্য কেউ সম্বন্ধ আনুক। বিয়ে করে নেব। পাত্র খুঁজছি তো।’

Related Articles

Back to top button