‘হ্যান্ডসাম’ ও ‘সুপার কুল’ শ্বশুরমশাইকে পাশে নিয়ে স্বামীর পরিবারের সাথে ফ্রেমবন্দি সায়ন্তনী


গত বছরের শেষ থেকে শুরু করে একেরপর এক বিয়ে হয়েই চলেছে টলিপাড়ায়। গতমাসে অর্থাৎ ফ্রেবুয়ারী মাসেও একাধিক বিয়ের ফুল ফুটেছে টলিপাড়ায়। বিখ্যাত সিরিয়ালের অভিনেতা অভিনেত্রী নীল-তৃণা, থেকে শুরু করে ওম-মিমি, এরপর গায়িকা ইমনের সাথে নীলাঞ্জন দুই এক্কে এক হয়েছেন পরপর। আর এই সব সেলেব বিয়ের মাঝেই বিয়ে করেছিলেন আরেক সিরিয়াল অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত (Sayantani Sengupta)। দীর্ঘদিন ধরেই অভিনেতা ইন্দ্রনীল মালিকের (Indranil Mullick) সাথে প্রেমের সম্পর্ক রয়েছে সায়ন্তনীর। শেষে দীর্ঘদিনের ভালোবাসাকে ভালোবাসার দিন ১৪ই ফেব্রুয়ারি তারিখেই বিবাহ বন্ধনে পরিণতি দিলেন দুজনে।

Sayantani Sengupta Indranil Mullick

বিয়ের আগে অভিনেত্রীর আইবুড়ো ভাতের আয়োজন করা হয়েছিল। আইবুড়ো ভাতে একেবারে পঞ্চব‍্যঞ্জন সাজিয়ে এলাহী খাবারের আয়োজন হয়েছিল। এই গোটাটাই হয়েছিল অভিনেত্রীর বান্ধবী শ্রীতমা ও বাকিরা মিলে। আইবুড়ো ভাতের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন গীত রায়। যা শেয়ার হবার পরেই ব্যাপক ভাইরাল হয়েছিল। এরপর সায়ন্তনী  ও ইন্দ্রনীলের বিয়ের দিনও ছিল একেবারে চাঁদের হাট। শ্রুতি দাস (Shruti Das), ঊষসী রায় (Ushashi Roy), শ্রীতমা রায়চৌধুরী উপস্থিত ছিলেন বিয়েতে।

Sayantani Sengupta সায়ন্তনী সেনগুপ্ত

বাংলা সিরিয়ালের অভিনেত্রী হিসাবে সায়ন্তনী কিন্তু বেশ জনপ্রিয়। একাধিক সিরিয়ালের অভিনয় করতে দেখা গিয়েছে সায়ান্তনীকে। অবশ্য সিরিয়ালে মূলত নেগেটিভ চরিত্রেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। জয়ী থেকে ক্ষীরের পুতুল সিরিয়ালে খলচরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে খোল চরিত্রে হলেও অভিনেত্রী দুর্দান্ত অভিনয়ের কারণে কিন্তু দারুন জনপ্রিয় সায়ন্তনী। অন্যদিকে ইন্দ্রনীলও কিছু কম যায় না। একসময় ‘ভাষা’ নামের সিরিয়ালে মূল চরিত্রেই দেখে গিয়েছিল অভিনেতাকে। সেই সিরিয়ালে অভিনয় করেন ব্যাপক জনপ্রিয় হন ইন্দ্রনীল।

বিয়ের ১ মাস কেটেছে ইতিমধ্যেই। একমাস পূরণের খুশিতে নবদম্পতি স্পেশাল মহুর্তের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। সেই ছবিও শেয়ার  হবার পর বেশ ভাইরাল হয়ে পড়েছিল। এবার আরো এক ছবি শেয়ার করলেন অভিনেত্রী। ছবিতে সায়ন্তনী ও স্বামী ইন্দ্রনীলের সাথে রয়েছে শ্বশুর শাশুড়ি। ছবি শেয়ার করে ক্যাপশনে সায়ন্তনী লিখেছেন, ‘ আমার হ্যান্ডসম ও সুপার কুল শ্বশুর আর মাম্মি জানের সাথে। অর্থাৎ সায়ন্তনী তাঁর শ্বশুরকে ‘হ্যান্ডসাম’ আর ‘সুপার কুল’ আখ্যা দিয়েছেন, আর শাশুড়িকে মাম্মি জান।

সায়ন্তনী Sayantani Sengupta

বিয়ের পর যে অভিনেত্রী বেশ ভালোই আছেন শ্বশুরবাড়িতে তা এই ছবি দেখলেই বোঝা যায়। বিয়ের খুশির পর থেকে সেলেব্রেশন যেন শেষই হচ্ছে না অভিনেত্রী সায়ন্তনীর। স্বামীর পরিবারের সাথে তোলা এই ছবিটি শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।


Like it? Share with your friends!

686
686 points