এবার ছাদনাতলায় আলো-ছায়ার ‘তনুশ্রী’! ভাইরাল ইন্দ্রনীল সায়ন্তনীর বিয়ের ছবি


চারিদিকে বিয়ের মরসুম। একের পর এক বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন সকল তারকা জুটি। শুরুটা করেছিল গৌরব ও দেবলীনা, তারপর একে একে সৌরভ ত্বরিতা, নীল-তৃনা থেকে শুরু করে অবশেষে এবার পালা অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্তর (Sayantani Sengupta)। তবে, অনেকের কাছেই এই নামটা অপরিচিত। তাঁর নামের থেকেই তাঁর মুখ চেনা হিসেবে জনপ্রিয়তা বেশি। অভিনেতা ইন্দ্রনীল মল্লিকের (Indranil Mallick) সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই অভিনেত্রী।

Sayantani Sengupta সায়ন্তনী সেনগুপ্ত

দীর্ঘদিন প্রেমের পর আজ ভালোবাসার দিনে শুভ লগ্নে গাঁটছড়া বাঁধলেন ‘আলো-ছায়া ‘ ধারাবাহিকের তনুশ্রী এবং ‘ধ্রবতারা’ ধারাবাহিকের সিদ্ধার্থ। তবে, এর আগে অভিনেত্রী প্রেরনা ভট্টাচার্যর সঙ্গে একবার বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিল ইন্দ্রজিৎ। কিন্তু সেই বিয়ের সম্পর্ক বেশিদিন টেকেনি। আর তারপর এবার সায়ন্তনীর সঙ্গে নতুন করে জীবন শুরু করতে চলেছেন অভিনেতা।

আজ চারহাত এক হল সায়ন্তনী ইন্দ্রনীলের। বিয়ের দিন এক্কেবারে বাঙালি ঘরানার সাবেকি সাজেই দেখা গেল অভিনেত্রী সায়ন্তনীকে। সোনার গয়না, চওড়া পারের শাড়ি, খোলা চুলে ছিমছাম সেজেছেন অভিনেত্রী। আর তার পাশে ইন্দ্রনীল সেজেছেন সাদা চিকনের পাঞ্জাবিতে।

Sayantani Sengupta সায়ন্তনী সেনগুপ্ত

বিয়ের আগে ব্যাচেলর পার্টি থেকে শুরু করে আইবুড়ো ভাত সবই জমিয়ে সারছেন অভিনেত্রী। সম্প্রতি বান্ধবীদের নিয়ে আইবুড়ো ভাতে পঞ্চবাঞ্জন সাজিয়ে খেতে দেখা গেল অভিনেত্রীকে। আর সেই ছবিই ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন অভিনেত্রী।


Like it? Share with your friends!

631
7 shares, 631 points