বিনোদনসিরিয়াল

দিন দুপুরে ডাকাতি! হ্যাক হয়েছে সায়ন্তনীর সেনগুপ্তর ফেসবুক, চিন্তায় অভিনেত্রী

চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়েছিলেন টলি পাড়ার জনপ্রিয় জুটি অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত (Sayantani Sengupta) এবং অভিনেতা ইন্দ্রনীল মল্লিক (Indranil Mullick) । ভালোবাসার দিন ১৪ই ফেব্রুয়ারিই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। বর্তমানে একাধিক ধারাবাহিকেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। ইন্সটাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা এই মুহুর্তে প্রায় ১ লক্ষ ছুঁইছুঁই। ফিটনেস ফ্রিক সায়ন্তনী মাঝেমধ্যেই নিজের শরীর চর্চার নানান ভিডিও, ইন্সটাগ্রাম রিল, শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

তবে এবার বেশ বিপদে পড়েই লাইভে এলেন অভিনেত্রী। চোখে মুখে তার চিন্তার ভাঁজ। লাইভে এসে অভিনেত্রী জানান এই মুহুর্তে তিনি ফেসবুক থেকে বিদায় নিয়েছেন। কারণ তার চলতি প্রোফাইলটি কেউ বা কারা হ্যাক করেছে আর যার জেরে চিন্তায় ঘুম ওড়ার জোগাড় হয়েছে সায়ন্তনীর।

Sayantani Sengupta Indranil Mullick

কলকাতা পুলিশের সাইবার শাখায় ইতিমধ্যেই মামলা দায়ের করেছেন অভিনেত্রী। তার পরেই ইন্সটাগ্রামে বন্ধুদের কাছে তিনি অনুরোধ করে জানিয়েছেন, তার প্রোফাইল থেকে যদি কোনো অশালীন বা ভুলভাল মেসেজ কারোর কাছে পৌঁছায় তবে যেন তারা অভিনেত্রীকে ভুল না বোঝেন, কেননা আজকালকার দিনে এমন অসংখ্য ঘটনা ঘটছে ইন্টারনেট।

Sayantani Sengupta সায়ন্তনী সেনগুপ্ত

বাংলা সিরিয়ালের অভিনেত্রী হিসাবে সায়ন্তনী কিন্তু বেশ জনপ্রিয়। একাধিক সিরিয়ালের অভিনয় করতে দেখা গিয়েছে সায়ান্তনীকে। অবশ্য সিরিয়ালে মূলত নেগেটিভ চরিত্রেই বেশি অভিনয় করেন সায়ন্তনী। জয়ী, ক্ষীরের পুতুলের মত সিরিয়ালে খলচরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে খল চরিত্রে হলেও অভিনেত্রী দুর্দান্ত অভিনয়ের কারণে কিন্তু দারুন প্রশংসিত হয়েছেন সায়ন্তনী। অন্যদিকে ইন্দ্রনীলও কিছু কম যায় না। একসময় ‘ভাষা’ নামের সিরিয়ালে মূল চরিত্রেই দেখে গিয়েছিল অভিনেতাকে। সেই সিরিয়ালে অভিনয় করেন ব্যাপক জনপ্রিয় হন ইন্দ্রনীল।

 

অভিনেত্রীর পাশাপাশি একজন নৃত্যশিল্পী হিসেবেও জনপ্রিয় তিনি। তার একটি পোষ্য কুকুর রয়েছে যার নাম বোজো বাবা। ১৯৯৪ সালের ৭ ই সেপ্টেম্বর কলকাতাতেই জন্ম হয় তার। বর্তমানে তার বয়স ২৭ বছর।

Related Articles

Back to top button