বিনোদনভিডিওসিরিয়াল

নাচের ঠ্যালায় পড়েই গেলেন প্রিয় পোষ্যের ঘাড়ে! ভাইরাল রোম্যান্সে মত্ত সায়ন্তনী -ইন্দ্রনীলের নাচ

চলতি বছরের শুরুর দিকে অর্থাৎ ফ্রেব্রুয়ারি মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন টলিপাড়ার জনপ্রিয় জুটি সায়ন্তনী সেনগুপ্ত (Sayantani Sengupta) এবং ইন্দ্রনীল মল্লিক (Indranil Mullick)। বছর দুয়েক সম্পর্কে থাকার পর আচমকাই ভ্যালেন্টাইন্স ডে-র দিনেই গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা। করোনা আবহের মধ্যেই সমস্ত প্রটোকল মেনে খুব অল্প সংখ্যক লোকজন নিয়ে রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন তাঁরা।

সেখানেই পরিবারের ঘনিষ্ঠ কয়েকজনের উপস্থিতিতে মালা বদল থেকে সিঁদুর দান সবটাই সম্পন্ন হয়েছিল নিয়ম মেনে। উপস্থিত ছিলেন বর বৌ দুজনের সিরিয়ালেরই বেশ কয়েকজন কাছর বন্ধু। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে নিয়ে উপস্থিত ছিলেন শ্রুতি দাস। এছাড়াও হাজির ছিল সায়ন্তনীর লেডি গ্যাং গীতশ্রী রায়, রুকমা রায়, শ্রীতমা রায়।

Sayantani Sengupta Indranil Mullick

দেখতে দেখতে এখন তাঁদের দাম্পত্য জীবনের বয়স ৯ মাসের বেশি। বিয়ের পর কয়েক মাসের দাম্পত্য জীবনে আজ তাঁদের সুখী গৃহকোণ। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই জুটি বেঁধে নানান ছবি এবং ভিডিও পোস্ট করেন এই দম্পতি। এছাড়াও পছন্দের গানেও রিল ভিডিও বানিয়ে থাকেন প্রায়ই।

Sayantani Indranil Viral Video

বিগত বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং জনপ্রিয় হিন্দি সিনেমা শেরশাহের গান ‘তেরি মেরি গাল্লা’। এদিন সেই গানেই নাচ করেছেন সায়ন্তিকা। আর তাঁকে সঙ্গ দিতে আসরে নেমেছিলেন স্বামী ইন্দ্রনীলও। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হওয়া মাত্রই তা নিমেষের ভাইরাল হয়ে যায়। ভিডিওটির কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের ভালোবাসার বার্তা।

 

আর এই কমেন্ট বক্সেই অসংখ্য কমেন্টের মধ্যে নজর কেড়েছে সায়ন্তনীর দুই বেস্ট ফ্রেন্ড গীতশ্রী,রুকমা এবং সহ অভিনেতা অনিমেষ ভাদুরীর কমেন্ট। এদিন সায়ন্তনীর ভিডিওতে ইমোজি দিয়ে কমেন্ট করেছেন গীতশ্রী। অন্যদিকে রুকমা জানতে চেয়েছেন সায়ন্তনীর পোষ্য চিকির কথা। সেখানেই সায়ন্তনী জানান চিকি বারান্দায় রয়েছেন। আর একটু হলে তিনিই চিকির ঘাড়ে পড়ে যেতেন।

Related Articles

Back to top button