বিনোদনসিরিয়াল

বলিউড কাঁপিয়েছেন বঙ্গ তনয়া! খুব শিগগির কলকাতাতেই ৭ পাক ঘুরবেন ‘নাগিন’ খ্যাত সায়ন্তনী ঘোষ

গরম এক্কেবারে টাটা বাই বাই করে ইতিমধ্যেই বঙ্গে বৃষ্টির সাথে মহাসমারোহে হাজির হয়েছে শীত। আর শীত পড়তেই নড়েচড়ে বসেন সেলিব্রিটি। প্রতিবছরই এই সময় লাগে তারকাদের বিয়ের ধুম৷ আর এবারেও তার অন্যথা হয়নি। গত কয়েকদিন ধরেই পেজথ্রির পাতায় শিরোনামে রয়েছে রাজকুমার রাও পত্রলেখা, এবং ভিকি কৌশল ক্যাটরিনার বিয়ে। এবার প্রকাশ্যে এলো আরও একটি সুখবর।

শোনা যাচ্ছে, খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বঙ্গ তনয়া সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)। হিন্দি সিরিয়াল ‘নাগিন’ -এ (Naagin) অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে শুধু নাগিন কেন অসংখ্য হিন্দি তথা বাংলা ধারাবাহিকেই অভিনয় করেছেন তিনি। মিস কলকাতা শিরোপাও মাথায় উঠেছিল অভিনেত্রীর।

২০১৩ সালে ‘মহাভারত’ ধারাবাহিকে সত্যবতী চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন তিনি। কেরিয়ারের শুরুতেই টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে রাজু আঙ্কেল সিনেমায় অভিনয় করেন তিনি৷ এই ছবিতেও তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। পরবর্তীতে বাংলা থেকে সোজা হিন্দি ধারাবাহিকে পসার জমিয়ে ফেলেন সায়ন্তনী।

 

 

View this post on Instagram

 

A post shared by Sayantani (@sayantanighosh0609)

‘কুমকুম – এক পেয়ারা সা বন্ধন’, ‘নামকরণ’ – এর মতন বেশ কয়েকটি হিট ধারাবাহিকে অভিনয় করেন। এই মুহূর্তে ‘তেরা ইয়ার হু মেয়’ ধারাবাহিকে দেখা যাচ্ছে সায়ন্তনীকে। তবে এবার এই হেকটিক শিডিউল থেকে একটু বিরতি নিয়ে জীবনের নিজের দীর্ঘদিনের প্রেমে শিলমোহর দিতে চলেছেন অভিনেত্রী৷

তার প্রেমিক থুড়ি হবু স্বামীর নাম অনুরাগ তিওয়ারি। আগামী ৫ ই ডিসেম্বর কলকাতাতেই ৮ বছরের প্রেমিকের সাথে বাঙালি মতে বিয়ে সারবেন এই বঙ্গ তনয়া৷ কোনো লেহেঙ্গা নয়, একেবারে লাল বেনারসি শাড়িতে সাজবেন বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button