বিয়ের এক মাস পূর্তি, স্বামী ইন্দ্রনীলের সাথে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন সায়ন্তনী


গত বছরের শেষ থেকে শুরু করে একেরপর এক বিয়ে হয়েই চলেছে টলিপাড়ায়। গতমাসে অর্থাৎ ফ্রেবুয়ারী মাসেও একাধিক বিয়ের ফুল ফুটেছে টলিপাড়ায়। বিখ্যাত সিরিয়ালের অভিনেতা অভিনেত্রী নীল-তৃণা, থেকে শুরু করে ওম-মিমি, এরপর গায়িকা ইমনের সাথে নীলাঞ্জন দুই এক্কে এক হয়েছেন পরপর। আর এই সব সেলেব বিয়ের মাঝেই বিয়ে করেছিলেন আরেক সিরিয়াল অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত (Sayantani Sengupta)। দীর্ঘদিন ধরেই অভিনেতা ইন্দ্রনীল মালিকের (Indranil Mullick) সাথে প্রেমের সম্পর্ক রয়েছে সায়ন্তনীর। শেষে ভালোবাসার দিন ১৪ই ফেব্রুয়ারি তারিখেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে।

Sayantani Sengupta Indranil Mullick

বাংলা সিরিয়ালের অভিনেত্রী হিসাবে সায়ন্তনী কিন্তু বেশ জনপ্রিয়। একাধিক সিরিয়ালের অভিনয় করতে দেখা গিয়েছে সায়ান্তনীকে। অবশ্য সিরিয়ালে মূলত নেগেটিভ চরিত্রেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। জয়ী থেকে ক্ষীরের পুতুল সিরিয়ালে খলচরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে খোল চরিত্রে হলেও অভিনেত্রী দুর্দান্ত অভিনয়ের কারণে কিন্তু দারুন জনপ্রিয় সায়ন্তনী। অন্যদিকে ইন্দ্রনীলও কিছু কম যায় না। একসময় ‘ভাষা’ নামের সিরিয়ালে মূল চরিত্রেই দেখে গিয়েছিল অভিনেতাকে। সেই সিরিয়ালে অভিনয় করেন ব্যাপক জনপ্রিয় হন ইন্দ্রনীল।

Sayantani Sengupta Indranil Mullick

অভিনয়ের সূত্রেই আলাপ সায়ন্তনী ও ইন্দ্রনীলের। সায়ান্তনীকে বিয়ের পূর্বে একবার বিয়ে করেছিলেন ইন্দ্রনীল। ২০১৬ সালে বাঙালি অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যের সাথে বিয়ে করেছিলেন অভিনেতা। সে সম্পর্ক অবশ্য বেশি দিন টেকেনি। এরপর সায়ন্তনীর সাথে শুরু হয় প্রেমের। দীর্ঘদিন ধরেই চলেছে প্রেম পর্ব। তবে একমাস আগেই সেই প্রেমকে পরিণতি দিয়েছেন ইন্দ্রনীল ও সায়ন্তনী মিলে। বিয়ে করেছেন তাঁরা দুজনে। আর দেখতে দেখতেই কেটে গেল বিয়ের প্রথম মাস।

Sayantani Sengupta Indranil Mullick

গতমাসে ভালোবাসার দিন ভ্যালেন্টাইন ডে-এর দিনে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী সায়ন্তনী। বিয়ের অনুষ্ঠানে ছিল এলাহী আয়োজন। বিয়ের মণ্ডপ থেকে মালাবদল থেকে শুরু করে সিঁদুরদানের একাধিক ছবি শেয়ার হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। এবার একমাস কেটে গেল বিয়ের, তাই স্বামী ইন্দ্রানীলকে ভালোবাসায় ভরিয়ে দিলেন সায়ন্তনী।

Sayantani Sengupta Indranil Mullick

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি ওয়ান মান্থ লাভ’ অর্থাৎ বিয়ের এক মাসের শুভেচ্ছা জানিয়েছেন। ছবিতে গা ভর্তি গয়না পরে দারুন সুন্দর সেজে ইন্দ্রনীলের পাশে বসে থাকতে দেখা যাচ্ছে সায়ান্তনীকে। অভিনেত্রীর এই ছবিটি শেয়ার হবার পর বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Sayantani Sengupta Indranil Mullick


Like it? Share with your friends!

673
673 points