গণধর্ষণ নিয়ে এবার শাহরুখের বিরুদ্ধে গর্জে উঠলেন অভিনেত্রী।


হাথরাসে ঘটে যাওয়া নরকীয় গণধর্ষণ কাণ্ডের পর গোটা দেশ ফুঁসছে। বহু অভিনেতা অভিনেত্রী এই পাশবিক ঘটনার তীব্র নিন্দা করেছেন। কিন্তু, বলিউডের কিং শাহরুখ খান এব্যাপারে কোনো মন্তব্য করেননি। যদিও সোশ্যাল মিডিয়াতে খুব একটা সক্রিয় নন তিনি।

তবে,এবারের এই ঘটনার পরের নীরবতাকে মোটেও ভালো চোখে নেননি অভিনেত্রী সায়ানি গুপ্তা। শাহরুখ খানের সাথে “ফ্যান” ছবিতে কিং খানের বিপরীতে অভিনয় করেছিলেন করেছিলেন অভিনেত্রী। সেই সুবাদেই শাহরুখ খানকে পরামর্শ দিয়েছেন মুখ খোলার জন্য। সাথে অনুরোধ করেছেন যাতে তিনি সত্যিটা বলেন।

প্রসঙ্গত,২রা অক্টোবর গান্ধী জয়ন্তীর দিনে সোশ্যাল মিডিয়াতে গান্ধীজিকে স্মরণকরে একটি পোস্ট করেছেন শাহরুখ। পোস্টে লিখেছেন “গান্ধী জয়ন্তীতে আমাদের ছেলে মেয়েদের গান্ধীজির আদর্শ মেনে চলা উচিত। সময় খারাপ হোক বা ভালো হোক আদর্শ সর্বদাই মেনে চলা উচিত। খারাপ দেখবো না,খারাপ কথা বলবো না, খারাপ কথা শুনো না। গান্ধীজির ১৫১তম জন্মদিনে সত্যের এই মূল্যবোধ আমাদের সকলেরই বোঝা উচিত।

এই টুইটের পরেই সায়ানি শাহরুখ খানের উদ্দেশ্যে লেখেন ,”কিছু বলুন!উচিত যেটা সেটা বলুন। গান্ধীজি তো আমাদের সত্য কথা বলতে বলেছেন,বলেছেন সত্যের পক্ষে থাকতে সর্বদা।শিখিয়েছেন নির্যাতিত ও দলিত ভাইবোনদের পাশে দাঁড়াতে। নিজের চোখ,কান ও মুখ বন্ধ করবেন না। ”

হাথরাস গণধর্ষণ কাণ্ডের বর্বরতার বিরুদ্ধে গোটা দেশ প্রতিবাদ করছে। সকলেই চায় এই নির্মমতা বর্বরতা বন্ধের জন্য উপযুক্ত শাস্তির ব্যবস্থা যেন হয়। যাতে ধর্ষকেরা শাস্তির নাম শুনেই কাঁপতে থাকে।

এই বিষয়ে বলিউড তারকা অক্ষয় কুমার ও সরব হয়েছেন। তিনি হাথরাসের ঘটনার প্রতিবাদ করেছেন। লিখেছেন,” হাথরাস গণধর্ষণ কান্ড নির্মমতার উদাহরণ। এসব কবে বন্ধ হবে?এই সমস্ত দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন অভিনেতাও।

অভিনেত্রী কঙ্গনা রানাউত আবার এবিষয়ে যোগী আদিত্যনাথের পক্ষই নিয়েছেন খানিকটা। তিনি লিখেছেন “যোগী জির ওপর আমার সম্পূর্ণ আস্থা আছে। যেভাবে প্রিয়াঙ্কা রেড্ডির ধর্ষকদের গুলি করে মারা হয়েছিল, হাথরাসের গণধর্ষিতাদেরকেও সেই ভাবেই মারা উচিত। “


Like it? Share with your friends!

595
595 points