ওয়েব সিরিজবিনোদন

এবার ওয়েব সিরিজেও সত্যজিৎ রায়! মনোজ বাজপেয়ী, আলি ফজলদের হাত ধরে আসছে ‘Ray’

এবার ওয়েব সিরিজে আসতে চলেছে সত্যজিৎ রায়ের (Satyajit Ray) ছোটগল্প। অভিষেক চৌবে, সৃজিত মুখোপাধ্য়ায় এবং ভাষাণ বালার পরিচালনায় ‘রে’ (Ray) সিরিজে স্থান পেতে চলেছে সত্যজিৎ রায়ের ৪টি ছোট গল্প। এদিন মুক্তি পেল সিরিজের ট্রেলার। আগামী আগামী ২৫ শে জুন ওটিটি মঞ্চ নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেতে চলেছে এই সিরিজটি।

চারটি ভিন্ন কাহিনিতে অভিনয় করবেন মনোজ বাজপেয়ী, আলি ফজল, কে কে মেনন এবং হর্ষবর্ধন কাপুরের মতো তাবড় ৪ অভিনেতা। এছাড়াও সিরিজে দেখা মিলবে, রাধিকা মদন, গজরাও রাও, শ্বেতা বসু প্রসাদ, অনিন্দিতা বোস, বিদিতা বাগ, দিব্যেন্দু ভট্টাচার্য, চন্দন রায় সান্যাল, আকাঙ্খা রঞ্জন কাপুর প্রমুখ।

নেটফ্লিক্সে রে’কে ‘সত্যজিৎ রায়ের দূরদর্শী লেখায় আবদ্ধ প্রেম, লালসা, বিশ্বাসঘাতকতা এবং সত্যের চারটি গল্প’ হিসাবে বর্ণনা করেছে। ট্রেলার দেখে ঠাহর করা যায় প্রথম কাহিনিতে বর্ণিত হবে ‘বারীন ভৌমিকের ব্যারাম’-অবলম্বনে ‘হাঙ্গামা হ্যায় কিউ বরপা’। পর্বটি পরিচালনা করেছেন অভিষেক চৌবে এবং অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী ও গজরাজ রাও।

দ্বিতীয় পর্বে সৃজিত মুখার্জির পরিচালনা বর্ণিত হবে বিপিন চৌধুরীর স্মৃতিভ্রম’ গল্পের অনুপ্রেরণায় ‘ফরগেট মি নট’ (Forget Me Not) ।এই পর্বে মুখ্য চরিত্রে অভিনয় করবেন আলী ফজল এবং শ্বেতা বসু প্রসাদ।

তৃতীয় পর্বেরও পরিচালনার দায়িত্বে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। নাম ‘বহুরূপী’। অভিনয়ে কেকে মেনন এবং বিদিতা বাগ। এটা ইন্দ্রাশীষ শাহ নামে এক মেক আপ আর্টিস্টের জীবনের গল্প ঘিরে।চতুর্থ পর্বের গল্পে অভিনয়ে হর্ষবর্ধন কাপুর। পরিচালনায় ভাষাণ বালা। পর্বটির নাম ‘স্পটলাইট’।

Related Articles

Back to top button