গসিপবিনোদন

প্রেমিকাকে সায়েস্তা করতে অন্য মেয়েকে বিয়ে করেন! তারপর ফের প্রেমিকার উপর প্রেম উথলে ওঠে শত্রুঘ্ন সিনহার

বলিউডের অন্যতম কিংবদন্তি অভিনেতা শত্রুঘ্ন সিনহা বর্তমানে ৭৬ বছর বয়সে পা দিলেন। ১৯৪৫ সালের ৯ ডিসেম্বর বিহারের পাটনায় জন্মগ্রহণ করেন শত্রুঘ্ন। কেরিয়ারে অনেক ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনেতা। তবে আজ আমাদের আলোচ্য অভিনেতার পেশাগত জীবন নিয়ে নয়, শত্রুঘ্ন সিনহা তার ব্যক্তিগত সম্পর্কের কারণেও বহুবার শিরোনাম কেড়েছেন।

রীনা রায়ের সাথে তার সম্পর্কের গল্প একবার বি-টাউনের করিডোরে অনুরণিত হয়েছিল। তবে, তিনি রীনাকে ধোঁকা দিয়ে পুনম চন্দিরামনিকে বিয়ে করেন। তবে খুব কম লোকই জানেন যে পুনমকে বিয়ে করার পরেও শত্রুঘ্ন রীনাকে ভুলতে পারেননি এবং তাকে গোপনে দেখতে যেতেন। শত্রুঘ্ন সিনহার জীবনের সাথে সম্পর্কিত কিছু না শোনা কথা নিচে পড়ুন…

যাইহোক, রীনা রায়ের সাথে শত্রুঘ্ন সিনহার সম্পর্ক প্রায় ৭ বছর ধরে চলেছিল এবং তার স্ত্রী পুনমও এটি সম্পর্কে জানতে পেরেছিলেন কারণ তারা বিয়ের পরেও রীনাকে চেয়েছিলেন। ১৯৮০ সালে, শত্রুঘ্ন সিনহা অভিনেত্রী পুনম চন্দীরামানিকে বিয়ে করেন। এই সময়টা ছিল যখন শত্রুঘ্নের নাম রীনা রায়ের সঙ্গে যুক্ত হচ্ছিল। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন যে রীনার সাথে তার সম্পর্ক ৭ বছর ধরে চলেছিল। একটি সাক্ষাত্কারে, শত্রুঘ্নের স্ত্রী পুনম প্রকাশ করেছিলেন যে তিনি তার স্বামী এবং রীনার সম্পর্কের বিষয়ে সবকিছু জানেন।

শত্রুঘ্ন সিনহা রীনা রায়কে প্রতারিত করে পুনমকে বিয়ে করেছিলেন। ঘটনাটা এমন যে একবার রীনা কোনো কাজে লন্ডনে গিয়েছিল। এরপর শত্রুঘ্ন পুনমকে বিয়ে করেন। রীনা এই খবর শুনে হতভম্ব হয়ে লন্ডন থেকে ফিরে আসেন। শত্রুঘ্ন সিনহাকে তিনি হুমকি দিয়েছিলেন, তাকে বিয়ে না করলে তিনি অন্য কাউকে বিয়ে করবেন।

একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে শত্রুঘ্ন তাঁর এবং রীনার সম্পর্কের কথা স্বীকার করে বলেছিলেন- রীনার সঙ্গে আমার সম্পর্ক ব্যক্তিগত। লোকে বলে বিয়ের পর রীনার প্রতি আমার অনুভূতি বদলে যায়। কিন্তু তা নয়, বেড়েছে।

সংবাদপত্রে রীনা ও শত্রুঘ্নের সম্পর্কের খবর পড়ে মন খারাপ করতেন পুনম। শত্রুঘ্নকে অনেক বুঝিয়ে বললেন। শত্রুঘ্নের সামনে মুশকিল ছিল তিনি প্রেম নাকি বিয়ে বেছে নিয়েছেন। দুজনের পরিবারের সদস্যরা মিলে শত্রুঘ্নকে বুঝিয়ে বলল, তারপর তারা চলে গেল, রীনাকে ছেড়ে, তারা পুনমকে বেছে নিয়ে রীনাকে উপেক্ষা করতে লাগল।

যাইহোক, রীনা রায় যখন ক্রিকেটার মহসিন খানকে বিয়ে করেন, শত্রুঘ্ন সিনহা সম্পূর্ণরূপে তার থেকে নিজেকে দূরে সরিয়ে নেন এবং তার পরিবারের দিকে মনোযোগ দিতে শুরু করেন। বিয়ের পর শত্রুঘ্নের দুই ছেলে লাভ, কুশ ও এক মেয়ে সোনাক্ষী।

Related Articles

Back to top button