বিনোদনসিনেমা

‘সাথী’র সিকোয়্যেল আসছে! জিৎ এর সাথে কথা সেরে রেখেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা উপেন্দ্র

এযাবতকাল টলিউড (Tollywood) -এর সুপারস্টার অভিনেতা দের নাম উঠলে প্রথমেই আসে জিৎ (Jeet) এর নাম। বাংলা ইন্ডাস্ট্রিতে দীর্ঘ দুই দশক কাটিয়ে ফেলেছেন অভিনেতা। ‘জিৎ’ এর জিৎ হয়ে ওঠার প্রথম সাক্ষী ছিল জনপ্রিয় ছবি ‘সাথী’। সেদিনের ফর্সা টুকটুকে রোগা ছেলেটা অভিনয়ের জোরেই দিল জিতেছিল সবার, আজ সে টলিউডের হার্টথ্রব।

জিতের কেরিয়ারের মাইলফলক এই সাথী ছবিটি মুক্তি পেয়েছিল আজ থেকে ১৯ বছর আগে ২০০২ সালে। এই ছবিই জিৎ এর জীবনের টার্নিং পয়েন্ট হয়ে উঠেছিল। এই ছবিতে উঠতি নায়কের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ত্রিবেদী। জিতের সাথে প্রিয়াঙ্কার এই ছবি বাংলা সিনেমাপ্রেমীদের হল মুখী করতে সহায়তা করেছিল, এবং বক্স অফিসে এই ছবি সুপার ডুপার হিট ও হয়েছিল।

‘হঠাৎ বৃষ্টি’ নামক চলচ্চিত্রের মাধ্যমে সিনেমা জগতে আগমন ঘটেছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা ত্রিবেদীর। এরপর একে একে ‘যুদ্ধ’, ‘হ্যালো মেমসাহেব’, ‘সঙ্গী’, ‘সাথী’ সহ আরও অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন। বিয়ের পর আর বিশেষ পর্দায় দেখা মেলেনি অভিনেত্রীর। প্রিয়াঙ্কা বিয়ে করেছেন দক্ষিণী তারকা উপেন্দ্র রাও (Upendra Rao)-কে। বিয়ের পরে প্রায় হারিয়েই যান অভিনেত্রী।

‘সাথী’ সিনেমা শ্যুটিং এর সময় প্রিয়াঙ্কা তখন মিস ক্যালকাটা হয়েছে, মডেল হিসেবেও রয়েছে তার বেজায় নাম ডাক। তার সাথেই কাজ করতে এলেন টলিপাড়ার এক্কেবারে নতুন মুখ জিৎ। হরনাথ চক্রবর্তীর এই ছবি ছিল বিগ বাজেটের, ঝাঁচকচকে ছিল তার ক্যামেরা, সেট। এই ছবিতে কাজ করতে গিয়েই জিৎ- এর সঙ্গে দুর্দান্ত বন্ধুত্ব হয় প্রিয়াঙ্কার। এর আগে প্রিয়াঙ্কা সাউথ ইন্ডিয়ান ফিল্মে অভিনয় করলেও বাংলায় ‘সাথী’ ছিল তাঁর প্রথম ফিল্ম। তাই স্ক্রিপ্ট রিডিং-য়ের সময়েও অভিনেত্রীকে সাহায্য করতেন জিৎ।

 

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

ছবি মুক্তির এত বছর পরেও জিতের সাথে প্রিয়াঙ্কার বন্ধুত্ব এখনও বেশ গভীর। বেঙ্গালুরু গেলেই জিৎ প্রিয়াঙ্কার পরিবারের সাথে দেখা করেন, প্রিয়াঙ্কাও কলকাতা এলে আড্ডা দেন জিতের সাথে। প্রিয়াঙ্কা খুব শিগগিরই টলিউডে ফিরবেন বলে খবর। তাদের ভাবনায় সাথীর সিকুয়্যেল বের করবারও প্ল্যান রয়েছে, এই ছবির সাথে জড়িয়ে অসংখ্য ইমোশান তাই চাই ভালো চিত্রনাট্য। ফাইনাল হয়নি কিছুই, তবে ‘সাথী’ র সিক্যুয়েলে ফের দেখা মিলতে পারে হিট জুটি জিৎ প্রিয়াঙ্কার।

Related Articles

Back to top button