বিনোদন

ফের পর্দায় ফিরছেন ‘সাথী’ সিনেমার সুপারহিট জুটি! চায়ের আড্ডায় মাতলেন জিৎ-প্রিয়াঙ্কা

এযাবতকাল টলিউড (Tollywood) -এর সুপারস্টার অভিনেতা দের নাম উঠলে প্রথমেই আসে জিৎ (Jeet) এর নাম। বাংলা ইন্ডাস্ট্রিতে দীর্ঘ দুই দশক কাটিয়ে ফেলেছেন অভিনেতা। ‘জিৎ’ এর জিৎ হয়ে ওঠার প্রথম সাক্ষী ছিল জনপ্রিয় ছবি ‘সাথী’। সেদিনের ফর্সা টুকটুকে রোগা ছেলেটা অভিনয়ের জোরেই দিল জিতেছিল সবার, আজ সে টলিউডের হার্টথ্রব।

জিতের কেরিয়ারের মাইলফলক এই সাথী ছবিটি মুক্তি পেয়েছিল আজ থেকে ১৯ বছর আগে ২০০২ সালে। এই ছবিই জিৎ এর জীবনের টার্নিং পয়েন্ট হয়ে উঠেছিল। এই ছবিতে উঠতি নায়কের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ত্রিবেদী। জিতের সাথে প্রিয়াঙ্কার এই ছবি বাংলা সিনেমাপ্রেমীদের হল মুখী করতে সহায়তা করেছিল, এবং বক্স অফিসে এই ছবি সুপার ডুপার হিট ও হয়েছিল।

‘হঠাৎ বৃষ্টি’ নামক চলচ্চিত্রের মাধ্যমে সিনেমা জগতে আগমন ঘটেছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা ত্রিবেদীর। এরপর একে একে ‘যুদ্ধ’, ‘হ্যালো মেমসাহেব’, ‘সঙ্গী’, ‘সাথী’ সহ আরও অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন। বিয়ের পর আর বিশেষ পর্দায় দেখা মেলেনি অভিনেত্রীর। প্রিয়াঙ্কা বিয়ে করেছেন দক্ষিণী তারকা উপেন্দ্র রাও (Upendra Rao)-কে। বিয়ের পরে প্রায় হারিয়েই যান অভিনেত্রী।

তবে সম্প্রতি ফের একসাথে দেখা মিলল ‘সাথী’ সিনেমার নায়ক নায়িকার। জানা যাচ্ছে, ফের অভিনয়ে ফিরছেন প্রিয়াঙ্কা আর শ্যুটিং এর মাঝেই জিৎ ও নিজের ভাই বিবেক ত্রিবেদী (Vivek Tribedi)-র সঙ্গে কালীঘাট মন্দিরে পুজো দিয়েছেন প্রিয়াঙ্কা। এরপর জিতের সঙ্গে জমিয়ে চায়ের আড্ডা দেন অভিনেত্রী। বৃহস্পতিবার ইন্সটাগ্রামে সেই ছবিই শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘বন্ধুর সাথে চা আর আড্ডা ছাড়া কলকাতা বৃথা’।

প্রসঙ্গত, করোনা মহামারীর জেরে গতবছর থেকেই আটকে পড়েছে একাধিক সিনেমার রিলিজ। বলিউডের পাশাপাশি টলিউডের একাধিক ছবি দিন গুনছিল সিনেমা হল খোলার। এবার পুজোর আগে সিনেমা হল খুলে যেতেই একে একে রিলিজ হচ্ছে বেশ কিছু ছবি। যারমধ্যে রয়েছে টলিউডের সুপারস্টার জিৎ (Jeet) ও অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অভিনীত ‘বাজি (Baazi)’ ছবিটিও। দীর্ঘদিন ধরে জিৎ ফ্যানেরা এই ছবিটির মুক্তির অপেক্ষায় রয়েছেন।

Related Articles

Back to top button